ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নেইমারের পারিশ্রমিক ঘণ্টা প্রতি ৪ লাখ টাকা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭

২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লিখিয়েছেন নেইমার ডি সিলভা জুনিয়র। পৃথিবীর ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে দামি ফুটবলার তিনি। ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ পরিশোধ করে কেউ কোনো ফুটবলারকে কিনে নেবেন, এটা ছিল এক সময় স্বপ্নেরও বাইরে। সেই কাজটা পিএসজি করে দেখাল।

এটা তো ছিল নেইমারের ট্রান্সফার মূল্য। কিন্তু তিনি কত পারিশ্রমিক পান? এটা ছিল অনেক বড় প্রশ্ন। বাৎসরিক ৩০ মিলিয়ন ইউরো কিংবা আরও বেশি পারিশ্রমিকের কথা শোনা গিয়েছিল। তবে সম্প্রতি প্রকাশ হয়েছে, পিএসজি থেকে সত্যিকারার্থে কত টাকা পারিশ্রমিক পান ব্রাজিলিয়ান এই তারকা।

স্প্যানিশ পত্রিকা মার্কা এই তথ্য প্রকাশ করেছে। তারা সেখানে লিখেছে, দিন প্রতি নেইমারের আয় ১ লাখ ইউরোর বেশি। ফরাসি ফুটবল ম্যাগাজিন প্যারিস ম্যাচ উদঘাটন করেছে। তাদের বরাত দিয়ে এই খবর প্রকাশ করেছে আবার ফুটবল লিকস এবং ডার স্পেগাল। প্যারিস ম্যাচ খবরটা জানতে পেরেছে, নেইমারের নতুন বাড়িরই কারো একজনের কাছ থেকে।

যে সূত্র থেকে তথ্যটি জানা গেছে, তিনি বলেছেন নেইমার প্রতি মাসেই পারিশ্রমিক পাচ্ছেন ৩০ লাখ ৬৯ হাজার ৫২০ ইউরো করে। যার অর্থ, দিন প্রতি ১ লাখ ২৩১৭ ইউরো (প্রায় ১ কোটি ২৪ হাজার টাকা) করে পারিশ্রমিক পাচ্ছেন পিএসজির ব্রাজিলিয়ান এই তারকা। ঘণ্টা প্রতি যে অর্থ দাঁড়ায়, প্রায় ৪২৬৩ ইউরো (৪ লাখ ১৭ হাজার ৬৬৮ টাকা)।

নেইমার প্যারিসে যে নতুন বাড়িতে উঠেছেন, তা পিএসজির ট্রেনিং গ্রাউন্ড থেকে ৯ কিলো এবং পিএসজির হোম ভেন্যু পার্ক ডেস প্রিন্সেস থেকে ১৪ কিলোমিটার দুরে।

আইএইচএস/আইআই

আরও পড়ুন