ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেসির চেয়ে ৯ গোল পিছিয়ে থেকে শুরু করবেন রোনালদো

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১১:১০ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৭

লা লিগায় প্রতিটি দলই প্রায় চারটি করে ম্যাচ খেলে ফেলেছে। অথচ এখনও মৌসুম শুরু করতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। ৫ ম্যাচের নিষেধাজ্ঞার কারণে লিগের প্রথম চার ম্যাচই রোনালদোকে থাকতে হয়েছে দর্শক সারিতে। নিষেধাজ্ঞা কাটিয়ে অবশেষে আজ রাতেই তিনি ফিরছেন চিরচেনা মাঠে। প্রতিপক্ষ রিয়াল বেটিস। বাংলাদেশ সময় আজ রাত ২টায় মাঠে নামবে রোনালদোর রিয়াল মাদ্রিদ

মৌসুমের শুরুটাই হয়েছে সিআর সেভেনের কুফা দিয়ে। স্প্যানিশ সুপার কাপের প্রথম ম্যাচেই রেফারির সঙ্গে ঝামেলা করে ৫ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি। সুপার কাপের ফিরতি লেগের ম্যাচ এবং লা লিগার চার ম্যাচ সেই নিষেধাজ্ঞার কবলে পড়ে গেলো রোনালদোর। অবশেষে যখন তিনি লা লিগায় মৌসুম শুরু করতে যাাচ্ছেন, তখন দেখা গেলো- প্রতিদ্বন্দ্বী মেসির চেয়ে অনেক পিছিয়ে।

লাল কার্ড দেখার ৩৮দিন পর মাঠে নামছেন রোনালদো। এই সময়টায় শুধুমাত্র একটি ম্যাচ খেলতে পেরেছেন তিনি। অ্যাপোয়েল নিকোশিয়ার বিপক্ষে। যে ম্যাচে জোড়া গোল করেছিলেন তিনি। এর আগে যে ম্যাচে লাল কার্ড দেখেছিলেন, সে ম্যাচে করেছিলেন এক গোল। সব মিলিয়ে ৩ গোল করলেন তিনি।

অথচ এর মধ্যে মেসি যেন গোলের বন্যা বইয়ে দিয়েছে। রোনালদো যখন মাঠে নামবেন, তখন মেসির নামের পাশে লেখা মোট ৯ গোল। তবে রোনালদো নিশ্চয় মেসির গোলের দিকে তাকাবেন না। তার সামনে এখন লক্ষ্য, কত দ্রুত নিজেকে মেলে ধরতে পারেন। দলকে এগিয়ে নিয়ে যেতে পারেন। কিভাবে শিরোপা জিততে পারেন।

রিয়াল মাদ্রিদ ইতিমধ্যেই রেকর্ড স্পর্শ করে বসে আছে। টানা গোল করার যে রেকর্ড ছিল শুধুমাত্র পেলের সান্তোসের। সেই রেডর্ক স্পর্শ করেছে রিয়াল। আজ রিয়াল বেটিসের বিপক্ষে গোল হলেই সান্তোসকে ছাড়িয়ে একক অবস্থানে চলে যাবে রোনালদোর রিয়াল মাদ্রিদ।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন