ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ম্যানইউ-বায়ার্নের জয়, পয়েন্ট হারাল অ্যাটলেটিকো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৯ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে দারুণ এক রাত কাটল মঙ্গলবার। ২০১৭-১৮ মৌসুমের শুরুটাও হলো দুর্দান্ত। প্রায় সব ফেবারিটই পেলো জয়, শুধু একটিছাড়া। অ্যাটলেটিকো মাদ্রিদ গোলশূন্য ড্র করে বসেছে ইতালিয়ান ক্লাব এএস রোমার সঙ্গে। জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং বায়ার্ন মিউনিখ। বায়ার্ন মিউনিখ ৩-০ গোলে হারিয়েছে অ্যান্ডারলেখটকে। ৩-০ গোলে এফসি বাসেলকে হারিয়েছে ম্যানইউ। বেনফিকাকে ২-১ গোলে হারিয়েছে সিএসকেএ মস্কো। আর অলিম্পিয়াকসের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে স্পোর্টিং সিপি।

এএস রোমার মাঠে খেলতে গেয়ে গোলই করতে পারেনি আন্তোনিও গ্রিজম্যানের অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে নিজেদের মাঠে অ্যান্ডরালখটকে ৩-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে গোল তিনটি করেন রবার্ট লেভানডস্কি, থিয়াগো আলকাতনাতারা এবং জোসুয়া কিমিচি।

১১ মিনিটেই ১০ জনের দলে পরিণত হয় অ্যান্ডারলেখট। এসভেন কামসকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি। পরের মিনিটেই পেনাল্টি থেকে গোল করেন রবার্ট লেভানডস্কি। খেলার ৬৫ মিনিটে দ্বিতীয় গোলটি আসে আলকানতারার কাছ থেকে। তৃতীয় গোল করেন জসুয়া কিমিচি ৯০ মিনিটে।

হোসে মরিনহোর শিষ্যরা নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে খুব সহজেই ৩-০ গোরে হারায় এফসি বাসেলকে। ৩৫ মিনিটে প্রথম গোল করেন মারুয়ানে ফেল্লাইনি। ৫৩ মিনিটে গোল করেন রোমেলু লুকাকু এবং ৮৪ মিনিটে গোল করেন মার্কাস রার্শফোর্ড।

আইএইচএস/পিআর

আরও পড়ুন