ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফরাশগঞ্জ কর্মকর্তার কাণ্ড!

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:০৯ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭

আরামবাগ ক্রীড়া সংঘ ও ফরাশগঞ্জের মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন ১ নম্বর ভিআইপি গেট দিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঢুকে পড়লেন শ’দুয়েক মানুষ। তাদের সামনে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি সারোয়ার হাসান আলো।

যিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার এবং বর্তমানে ভারপ্রাপ্ত মেয়র। সঙ্গে ছিলেন গানম্যান, ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য শীর্ষ কর্মকর্তারা। সবাইকে অবাক করে তারা খেলার মাঠের পাশ দিয়ে হেঁটে গিয়ে উঠে গেলেন প্রেসবক্সের উপরে অবস্থিত ভিভিআইপি বক্সে।

বিরতির সময় আবার নেমে ঢুকে গেলেন মাঠে। কথা বলেছেন খেলোয়াড়-কোচের সঙ্গে। তার আগেই বিষয়টি নিয়ে তৎপর হয়েছিলেন ম্যাচ কমিশনার আবদুল হান্নান মিরণ ও বাফুফের অফিশিয়ালররা। তাই বিরতির সময়ে নেতার সঙ্গে বেশি সমর্থক ঢুকতে পারেননি মাঠে। তারপরও জনাবিশেক ঢুকে পড়ে ভারপ্রাপ্ত মেয়রের সঙ্গে।

পেশাদার ফুটবল লিগের খেলা চলাকালীন এভাবে দলবলসহ ভারপ্রাপ্ত মেয়রের স্টেডিয়ামের মধ্যে ঢুকে পড়ায় হতভম্ব হয়েছেন সবাই। প্রশ্ন উঠেছে বাফুফের পেশাদার লিগ কমিটির দায়িত্বশীলতা নিয়ে।

এ বিষয়ে বাফুফের প্রফেশনাল লিগের ম্যানেজার (কম্পিটিশন্স) জাবের আনসারী বলেন, ‘ম্যাচ কমিশনার তার প্রতিবেদন দেবেন। তারপর বিষয়টি ডিসিপ্লিনারি কমিটিতে যাবে। আমরা নিয়ম অনুসরণ করব।’

ম্যাচ কমিশনার আব্দুল হান্নান মিরণ বলেন, ‘সবই দেখেছেন আপনারা। আমি ছবি তুলে রেখেছি। ঘটনা যা ঘটেছে সেভাবেই প্রতিবেদন দেব। বিষয়টির সিদ্ধান্ত দেবে ডিসিপ্লিনারি কমিটি। বিরতির সময় আমার অনুমতি নিয়েই সারোয়ার হাসানসহ ক্লাবের কয়েকজন কর্মকর্তা তাদের খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন।’

আরআই/আইএইচএস/আইআই

আরও পড়ুন