ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কুটিনহোকে নেইমার : বার্সায় যেও না

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:১০ পিএম, ২৯ আগস্ট ২০১৭

নেইমার বনাম বার্সেলোনা যুদ্ধ তো দারুণ জমে উঠেছে। দু’পক্ষের মধ্যে বিরোধ এবং শত্রুতাও বেড়ে গিয়েছে অনেক। এটা শুধু একে অপরের বিরুদ্ধে মামলা করার মধ্যেই সীমাবদ্ধ নেই। বার্সেলোনায় যেন নিজের কোনো সতীর্থ যোগ দিতে না পারে সে ব্যাপারে তৎপরতা বাড়িয়েছেন নেইমার। যে কারণে, বার্সার সম্ভাব্য নতুন স্ট্রাইকার ফিলিপ কুটিনহোকেও বাধা দিচ্ছেন ব্রাজিলিয়ান এই তারকা।

লিভারপুল থেকে ফিলিপ কুটিনহোকে পেতে বার্সা প্রয়োজনে ১৫০ মিলিয়ন ইউরোও খরচ করতে রাজি। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা ছেড়ে যখন নেইমার পিএসজিতে যোগ দিলেন, তখন বার্সা তার স্থান পূরণ করার জন্য আরেকজন ভালোমানের স্ট্রাইকারের খোঁজে ছিল। সে হিসেবেই আরেক ব্রাজিলিয়ান, লিভারপুলে খেলা ফিলিপ কুটিনহোকে কেনার প্রস্তাব দেয় কাতালান ক্লাবটি।

শুধু তাই নয়, বার্সেলোনার মূল লক্ষ্যই এখন ফিলিপ কুটিনহো। তাকে যে করেই হোক ন্যু ক্যাম্পে পেতে চায় তারা। যদিও লিভারপুল সরাসরি জানিয়ে দিয়েছে, তারা কুটিনহোকে বিক্রি করবে না।

এরই ফাঁকে জাতীয় দলের সতীর্থ ফিলিপ কুটিনহোকে নেইমার বলে দিয়েছেন, সে যেন বার্সায় না যায়। যে কোনো প্রলোভনে পড়েও যেন বার্সার সঙ্গে চুক্তি না করে। ব্রাজিলিয়ান পত্রিকা এস্তাদাও রিপোর্ট প্রকাশ করেছে, নেইমার তার সতীর্থকে বলেছেন- লিভারপুল কাতালান ক্লাবটি থেকে তাকে দুরে রাখার ব্যাপারে যে সিদ্ধান্ত নিয়েছে তাতে তিনি খুশি। কারণ, তিনি (নেইমার) নিজেই বার্সা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

আইএইচএস/আইআই

আরও পড়ুন