ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিদেশি কোচে ব্রাদার্সের হ্যাটট্রিক

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৯ আগস্ট ২০১৭

বিদেশি কোচ নিয়োগে হ্যাটট্রিকই করে ফেলছে ব্রাদার্স ইউনিয়ন। ভারতের জুনিয়র সুব্রত ভট্টাচার্য, ইতালির জিয়োভান্নি স্ক্যানুর পর এবার গোপীবাগের দলটি নিয়োগ দিতে যাচ্ছে সাইপ্রাস বংশোদ্ভূত সার্বিয়ান নিকোলা ভিটোরোভিচকে।

২৭ বছর বয়সী নিকোলা খেলা ছেড়েছেন গত বছর। সর্বশেষ খেলেছেন মাল্টার জারা ইউনাইটেড এফসিতে। ইতিমধ্যেই করেছেন উয়েফা ‘বি’ লাইসেন্স। আজ শনিবার রাত সোয়া ৯টায় সাইপ্রাস থেকে ঢাকায় আসার কথা এ মৌসুমে ব্রাদার্সের তৃতীয় বিদেশি কোচ।

ব্রাদার্স ইউনিয়নের ম্যানেজার আমের খান জাগো নিউজকে জানিয়েছেন, ‘নিকোলাকে আমরা কোচ কাম খেলোয়াড় হিসেবে নিয়োগ দিতে পারি। নিকোলা স্ট্র্ইাকার, বয়স ২৭। ফুটবল ছেড়েছেন গত মৌসুমে। আমাদের ভালো স্ট্রাইকারও নেই। যদি সে রাজী থাকেন তাহলে দুটি দায়িত্বেই তাকে রাখতে পারি।’

মৌসুম শুরুর আগে গোপীবাগের দলটি এনেছিল আরেক ভারতীয় কোচ জুনিয়র সুব্রত ভট্টাচার্যকে; কিন্তু ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর কোচও বিদায় করে দেয় ক্লাবটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের জন্য ব্রাদার্স উড়িয়ে এনেছিল ইতালিয়ান কোচ জিয়োভান্নি স্ক্যানুকে। কিন্তু এক মাস যেতেই তাকেও বিদায় জানায় কমলা জার্সিধারীরা। মায়ের অসুস্থতার কারণে জিয়োভান্নিই চাকরি ছেড়ে দিয়েছেন।

আরআই/আইএইচএস//আইআই

আরও পড়ুন