ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিটিকে জয় এনে দিলেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:১০ এএম, ১৩ আগস্ট ২০১৭

জয় দিয়েই প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করলো ম্যানচেস্টার সিটি। আগুয়েরোর পর আত্মঘাতী গোলে এই মৌসুমে লিগে আসা ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ২-০ গোলে হারিয়েছে গার্দিওয়ালার শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নিয়ে আক্রমণ করে খেলতে থাকে ম্যানসিটি। ম্যাচের ২৬ মিনিটে গোলও পায় তারা। তবে ডি ব্রুইনের লম্বা করে বাড়ানো বল ড্রপ খেয়ে জালে ঢোকার সময় জেসুসের বুকে লেগে হাত ছুঁয়ে যায়। ফলে রেফারি হ্যান্ডবলের বাঁশি বাজান। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ম্যানচেস্টার সিটি। এরই ধারাবাকিকতায় বলও জালে জড়ায় জেসুস। এবার অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়। তবে খুব বেশি সময় আর হতাশ হয়ে থাকতে হয়নি সিটির দর্শকদের। ম্যাচের ৭০ মিনিটে সিলভার বাড়ানো বল জালে জড়ান আগুয়েরো।

পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ হয় আত্মঘাতী গোলে। ফার্নানদিনিয়োর ক্রসে হেড করে নিজেদের জালেই বল জড়িয়ে দেন লুইস ডাঙ্ক। বাকি সময় আর গোল না হলে জয়ে নিয়ে মাঠ ছাড়ে গার্দিওয়ালার শিষ্যরা।

এর আগে নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে বার্নলির কাছে ৩-২ ব্যবধানে হেরে গেছে চেলসি। আর দিনের প্রথম ম্যাচে ওয়াটফোর্ডের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে লিভারপুল।

এমআর/এমএস

আরও পড়ুন