ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অভিষেক ম্যাচে দারুণ জয় নোফেলের

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৬ আগস্ট ২০১৭

নোয়াখালী, ফেনী, লক্ষীপুর- এই তিন জেলার ক্রীড়া সংগঠকদের সমন্বয়ে গঠিত নোফেল স্পোর্টিং ক্লাব তাদের অভিষেক ম্যাচেই পেয়েছে দারুণ জয়। পেশাদার ফুটবলের দ্বিতীয় স্তর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে নিজেদের প্রথম ম্যাচে তারা ২-০ গোলে হারিয়েছে প্রিমিয়ার থেকে নেমে যাওয়া সকার ক্লাব ফেনীকে। গোল করেছেন আরিফুল ২৬ ও সাজ্জাদ জামান ৪৫ মিনিটে।

রোববার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপ লিগের উদ্বোধনী ম্যাচ ঘিরে আবার দুইভাবে বিভক্ত হয়ে পড়েছিলেন নোয়াখালী, ফেনী, লক্ষীপুরের সংগঠকরা। নোফেল স্পোর্টিং ক্লাবের সভাপতি তাবিথ এম আউয়াল ফেনী সকার ক্লাবের সাবেক সভাপতি এবং বর্তমান উপদেষ্টা। বাফুফের এ সহ-সভাপতির পুরোনো ক্লাবকেই হারিয়ে দিয়েছে তার নেতৃত্বে গড়া নতুন ক্লাবটি।

নোফেল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসের ভুঁইয়া শাহিন জাগো নিউজকে বলেছেন, ‘এক সময় আমরা সকার ক্লাবের সঙ্গে ছিলাম। সেখান থেকে বের হয়েই নোফেল নামের এই নতুন ক্লাব গঠন করেছি। আমাদের কমিটিতে তিন জেলার অভিজ্ঞ সংগঠরা আছেন। আমাদের ক্লাব প্রথম কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেললো। অভিষেক ম্যাচ জেতায় আমরা অনেক খুশি।’

চ্যাম্পিয়নশিপ লিগ উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী এবং বাফুফের সাবেক সহ-সভাপতি আরিফ খান জয়। উপস্থিত ছিলেন প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

আরআই/আইএইচএস/জেআইএম

আরও পড়ুন