ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অনুশীলন ক্যাম্পেই সতীর্থের সঙ্গে মারামারি নেইমারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৮ জুলাই ২০১৭

প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) নেইমারের যাওয়াটা তাহলে এক প্রকার নিশ্চিতই হয়ে গেলো। কারণ নিউইয়র্কে দলের অনুশীলনের সময় সতীর্থ ডিফেন্ডার নেলসন সেমেদোর সঙ্গে ঝগড়া এবং এক পর্যায়ে মারামারিতেও লিপ্ত হন বার্সার ব্রাজিলিয়ান এই তারকা। শেষ পর্যন্ত সার্জিও বুস্কেটসহ বেশ কয়েকজন ফুটবলার নেইমারকে নিবৃত করেন।

বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যাওয়া না যাওয়া নিয়ে বেশ কিছুদিন যাবত দোদুল্যমান অবস্থা বিরাজ করছে বার্সা এবং নেইমারের। কখনও শোনা যায় তিনি বার্সাতেই থাকছেন। আবার কখনও শোনা যাচ্ছিল দুই হাজার কোটি টাকায় তিনি পিএসজিতেই চলে যাবেন। যদিও বার্সেলোনা কর্মকর্তা, কোচ এবং ফুটবলার- কেউই চায় না নেইমার চলে যাক। সবাই খুব করেও বোঝাচ্ছেন- নেইমারের ন্যু ক্যাম্পে থেকে যাওয়ার বিষয়ে।

তবে, নেইমারের এজেন্ট এবং তার বাবা সিনিয়র নেইমার যে ইতিমধ্যেই পিএসজির সঙ্গে একটা প্রাথমিক আলোচনা সেরে ফেলেছেন এবং প্রাথমিক চুক্তিও করে ফেলেছেন, সেটা এক প্রকার নিশ্চিত। কারণ, বুধবারই বার্সার ট্রেনিং ক্যাম্পে এসে ছেলের সঙ্গে দেখা করেন তিনি এবং বাবা ছেলে মিলে প্রায় ঘণ্টাখানেক আলাপ-আলোচনা হয়। সে থেকেই বোঝা যাচ্ছিল, নেইমার হয়তো আর বার্সায় থাকছেন না।

সর্বশেষ বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু নিউ ইয়র্ক টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্লাব ছাড়ার অধিকার সব খেলোয়াড়েরই আছে। বার্সায় থাকা না থাকার সিদ্ধান্ত নেইমারের নিজের। যদিও আমরা তাকে ছাড়তে চাই না।

সর্বশেষ মিয়ামিতে আজ বার্সেলোনার অনুশীলন ক্যাম্পে ক্লাবে নতুন আসা নেলসন সেমেদোর সঙ্গে মারামারিতে ঝড়িয়ে পড়েন নেইমার। বৃটিশ পত্রিকা ডেইলি মেইল পুরো ঘটনার ভিডিও করে সেটা প্রকাশ করে দিয়েছে। সেখানে নেইমারকে প্রচণ্ড রাগান্বিত দেখাচ্ছিল। সেমেদোর সঙ্গে মারামারির পর রাগ করে অনুশীলন মাঠ ত্যাগ করে চলে যেতে দেখা গেছে নেইমারকে।

সতীর্থের সঙ্গে মারামারির পর নেইমারের মাঠ ছেড়ে যাওয়া দেখেই গুঞ্জন উঠে গেছে, তিনি ন্যু ক্যাম্পে আর ফিরে যাচ্ছেন না। এটা এখন নিশ্চিত প্রায়। রোববার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ শেষ করার পর দলের সঙ্গে নেইমার বার্সায় ফিরবেন না বলে জানা গেছে। তিনি ছুটি কাটাতে চলে যাবেন চীনে।

ভিডিওতে দেখা গেছে, অনুশীলনে ম্যাচ প্র্যাকটিস করছিলেন বার্সা ফুটবলাররা। নেইমার বল নিয়ে এগুনোর চেষ্টা করছিলেন। এ সময় বেনফিকা থেকে নতুন আসা সেমেদো তাকে ট্যাকল করেন এবং বল কেড়ে নেন। এটাই পছন্দ হয়নি নেইমারের। তিনি তেড়ে যান সেমেদোর দিকে এবং প্রায় মারামারিতে ঝড়িয়ে পড়েন। সার্জিও বুস্কেটস এসে মাঝে না দাঁড়ালে আরও বড় ঘটনা ঘটতে পারতো।

দেখুন ভিডিও

আইএইচএস/পিআর

আরও পড়ুন