ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সাত সন্তানের বাবা হতে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:১৬ এএম, ২৮ জুলাই ২০১৭

গত মাসে ‘সারোগেসি’ (ভাড়াটে গর্ভধারিণী) প্রক্রিয়ায় যমজ সন্তানের বাবা হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যার একটি কন্যা, অন্যটি ছেলে। এর আগে ২০১০ সালে একই প্রক্রিয়ায় প্রথম সন্তানের বাবা হয়েছিলেন ৩২ বছর বয়সী এই পর্তুগিজ ফরোয়ার্ড।

এবার রোনালদো জানালেন, আরও এক হালি সন্তানের বাবা হতে চান। তার মানে, রোনালদোর ঘরে আসছে সাতটি সন্তান। ‘সাত’ সংখ্যাটা পর্তুগিজ যুবরাজের খুব পছন্দ। তিনি যে জার্সি পরে খেলেন, সেটাও সাত নম্বর। তাকে ডাকা হয় সিআর সেভেন নামে।

রোনালদো কি নিজের ইচ্ছায়ই সাত সন্তানের বাবা হতে চাচ্ছেন? বোধ হয়, না। রিয়াল মাদ্রিদ সুপারস্টার জানালেন, তার ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের চাওয়াতেই নাকি এটা হচ্ছে। চীনের এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে ক্রিশ্চিয়ানো রোনালদো বলেন, ‘ক্রিশ্চিয়ানিনহো ( ক্রিশ্চিয়ানো জুনিয়র) খুবই খুশি। সে আরও ভাই-বোন চায়। সে সাতজন চায়। কারণ এটা যাদুকরী সংখ্যা (৭)। আমিও মনে করি, তা ভালোই হবে।’

ক্রিশ্চিয়ানো রোনালদোর ঘরে আছে ৭ বছরের এক ছেলে। নাম তার- ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র। গত মাসে জমজ সন্তানের বাবা হলেন সিআর সেভেন। সম্প্রতি জর্জিয়ানার গর্ভবতী হওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনালদো। এবার মিডিয়ার খবর, চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

অনাগত সন্তানের ব্যাপারে কখনো মুখ খোলেননি রোনালদো। সপ্তাহ খানেক আগে মুখ খুললেন। জানালেন, বান্ধবী জর্জিয়ানা রদ্রিগেজ জন্ম দিতে যাচ্ছেন আরেকটি সন্তান। তাহলে বাকি থাকবে আর তিন!

এনইউ/এমএস

আরও পড়ুন