ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় ক্রিকেটার মুশির খান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার মুশির খান। আজ শনিবার নিজের হোমটাউন কানপুর থেকে লখনৌ যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন দেশের ঘরোয়া টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করে আলোচনায় থাকা এই ক্রিকেটার।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, দুর্ঘটনার শিকার মুশির ঘাড়ে চোট পেয়েছেন। তারা আশঙ্কা করছে, চোটের কারণে আগামী ১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া ইরানি ট্রফি ও রঞ্জি ট্রফির কয়েক রাউন্ড খেলতে পারবেন না মুশির।

ক্রিকইনফো জানতে পেরেছে, দুর্ঘটনার সময় মুশির তার বাবা এবং আরো দু'জনের সঙ্গে ভ্রমণ করছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বিবরণ ও লখনৌ পুলিশের ট্রাফিক ডিরেক্টরেটের একজন সদস্যের কাছ থেকে ক্রিকইনফো জেনেছে, মুশির টয়োটা ফুরচুনারের একটি মাঝারি আকারের কারে চড়ছিলেন। গাড়িটি লখনৌর উপকণ্ঠে আসলে দুর্ঘটনার কবলে পড়ে। পরে মুশিরকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিত্সা দেওয়া হয়। তবে এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিশ্চিত করা যায়নি।

মুশিরের শারিরীক অবস্থার কথা জানিয়ে একটি বিবৃতি দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, মুম্বাইয়ের এই ক্রিকেটােরের অবস্থা স্থিতিশীল এবং শঙ্কামুক্ত।

ঘটনার পর মুম্বাইয়ে ফিরে গেছেন মুশির। সেখানে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) অনুমোদিত হাসপাতালে চিকিৎসা নেবেন তিনি। বিসিসিআই এবং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির মেডিক্যাল প্যানেল তার দেখভাল করবেন।

ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ ম্যাচে ৩টি সেঞ্চুরি হাঁকিয়েছেন মুশির। এছাড়া গত মৌসুমের রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে ডাবল সেঞ্চুরি করেন ডানহাতি এই ব্যাটার। ইনজুরিতে পড়ে দারুণ ফর্মে থাকা ১৯ বছর বয়সী উদীয়মান এই তারকাকে বড় ধাক্কায় খেতে হলো।

মুশির খান ভারতীয় জাতীয় টেস্ট দলের ক্রিকেটার সরফরাজ খানের ছোট ভাই।

এমএইচ/এএসএম