ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফর্মে ফিরতে বাবরকে বিয়ের পরামর্শ সাবেক পাকিস্তানি ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

ক্রিকেটের তিন সংস্করণ মিলিয়ে সর্বশেষ ৩৫ ইনিংসে সেঞ্চুরি নেই বাবর আজমের। টেস্টে সর্বশেষ ফিফটি পেয়েছেন ২০২২ সালের ডিসেম্বরে। এরপর এই ক্রিকেটের দীর্ঘ ফরম্যাটে খেলে ফেলেছেন আরও ১৬ ইনিংস। এসব ইনিংসে তার সর্বোচ্চ রান ৪১।

সম্প্রতি ঘরের মাঠে বাংলাদেশের কাছে ধবলধোলাই হয়েছে পাকিস্তান। এই সিরিজেও একবারেই অফফর্মে ছিলেন বাবর। ৪ ইনিংসে মাত্র ৬৪ রান করেছেন পাকিস্তানের সাদা বলের অধিনায়ক।

দলের সিরিজ হার আর ব্যক্তিগত পারফরম্যান্সে ভাটায় পড়ায় বাবরের কঠোর সমালোচনা করেছেন ভক্তরা। সামনে ইংল্যান্ড সিরিজ এখন বাবরের জন্য এখন বড় চ্যালেঞ্জ। এমতাবস্থায় ফর্মে ফেরা ছাড়া বিকল্প নেই ডানহাতি এই ব্যাটারের।

খারাপ দিনে বাবরের পাশে দাঁড়িয়েছেন সতীর্থরা। এবার অফফর্ম থেকে ফিরতে বাবরকে অন্যরকম এক পরামর্শ দিলেন সাবেক ক্রিকেটার বাসেত আলি। ফর্মে ফিরতে অতি শীঘ্রই বাবরের বিয়ে করা দরকার বলে মনে করেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে বাসিত আলি বলেন, ‘বাবর আজম, তোমার মা-বাবার সঙ্গে কথা বলে বিয়ে করে নাও। এরপর তুমি পুরোপুরি ভিন্ন এক মানুষ হয়ে উঠবে। আমি জানি, যখন কোনো খেলোয়াড় ভালো খেলতে পারে না, তখন কেমন অনুভূতি হয়। আমি বাবরের মা-বাবাকে অনুরোধ করছি, ওর বিয়ের ব্যবস্থা করুন। বড় ভাই হিসেবে আমি তাকে বলতে চাই, ভাই বিয়ে করে ফেলো। তোমার যথেষ্ট বয়স হয়েছে।’

ভিডিওতে পাকিস্তান ক্রিকেট দলেরও সমালোচনা করেছেন বাসিত আলি। তিনি বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে সিরিজ হার পাকিস্তানের ক্রিকেটারদের বড় শিক্ষা হয়েছে। এটা পাকিস্তান ক্রিকেটের জন্য জেগে ওঠার ডাক। ওরা এর চেয়ে নিচে নামতে পারে না। এখন তাদের জেগে উঠে চোখ মেলতে হবে। বাংলাদেশের কাছে হারের পরও যদি তোমাদের চোখ না খোলে, তাহলে শুধু নেপাল ও আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলো।’

এমএইচ/এএসএম