ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তামিম কেন বিসিবি পরিদর্শনে, জানেন না বোর্ডের প্রধান নির্বাহী

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১৯ আগস্ট ২০২৪

আজ সোমবার সকাল গড়িয়ে দুপুর হওয়ার বেশ আগেই বিসিবি পরিদর্শনে যান ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ। তার কিছুক্ষণ পর হোম অব ক্রিকেটে চলে আসেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এসেই ক্রীড়া উপদেষ্টাকে সঙ্গ দিয়েছেন তামিম।

হোম অব ক্রিকেটের প্রেসিডেন্ট বক্স, ড্রেসিংরুম আর মাঠের ভেতরে সব জায়গায় তামিমই ছিলেন আসিফ মাহমুদের সঙ্গে। বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন এ সময় উপস্থিত থাকলেও তামিমই ক্রীড়া উপদেষ্টাকে সব কিছু ঘুরে দেখান।

আওয়ামী লীগ আমলে অবহেলিত ও অবমূল্যায়িত ক্রিকেট সংগঠকদের কেউ কেউও ওই সময় উপস্থিত ছিলেন। এর মধ্যে মোহামেডান ও লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেট কর্তা তারিকুল ইসলাম টিটু, কোয়াব সাধারণ সম্পাদক দেবব্রত পালকে দেখা গেছে। কিন্তু তারা ক্রীড়া উপদেষ্টা থেকে অনেক দূরে ছিলেন। তামিম ইকবালই সর্বক্ষণ সঙ্গে ছিলেন।

তামিম ঠিক কী পরিচয়ে ও কোন কারণে বিসিবি পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টার সঙ্গে? এ প্রশ্নের জবাব জানেন না বিসিবির প্রধান নির্বাহীও।

উপস্থিত সাংবাদিকদের মধ্য থেকে বিসিবি সিইওকে এমন প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেন, ‘এই বিষয়টা আসলে আমি অবগত না।’

তামিম ইকবালের দিকে ইঙ্গিত করে নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘কী পর্যায় থেকে তিনি আসছেন, আমি তা জানি না। উনার (ক্রীড়া উপদেষ্টা) সঙ্গে কথা হয়েছে। সবসময় পাশে উনি ছিলেন। এর বাইরে কিছু বলতে পারব না।’

এআরবি/এমএমআর/এমএস