ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অবশেষে বার্বাডোজ থেকে আকাশে উড়লো বিশ্বজয়ী রোহিতদের বিমান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৩ জুলাই ২০২৪

বিশ্বকাপ জয় হয়েছে শনিবার। রোববার কিংবা সোমবারই ক্যারিবিয়ানের অন্যতম দ্বীপ বার্বাডোজ থেকে দেশে ফিরে আসার কথা ছিল বিশ্বজয়ী ভারতীয় ক্রিকেট দলের। কিন্তু ঘূর্ণিঝড় বেরিলের কারণে তাদের সেই যাত্রায় বিলম্ব।

অবশেষে চারদিন অপেক্ষার পর বিশ্বকাপজয়ী ভারতীয় দলের ক্রিকেটারদের নিয়ে বিশেষ বিমান উড়লো আকাশে। বৃহস্পতিবার ভোরেই দিল্লিতে পৌঁছার কথা রয়েছে রোহিত-কোহলিদের।

গত শনিবার রাত ১২ টায় বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার ১০৬ ঘণ্টা পর বৃহস্পতিবার ভোরে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান রোহিত শর্মা, বিরাট কোহলিদের নিয়ে দিল্লি বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে।

দলের সঙ্গেই ফিরছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি রজার বিনি এবং সচিব জয় শাহ। কোহলি-রোহিতদের সঙ্গে থাকবেন তাদের পরিবারের সদস্য দলের কোচিং ও সাপোর্টস্টাফ সহ দল সংশ্লিষ্ট সবাই।

বৃহস্পতিবার ভোরে দিল্লি পৌঁছার পর ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে সারাদিন নানা কর্মসূচি পালন করা হবে। বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা জানিয়েছেন গোটা পরিকল্পনার কথা।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান রোহিতদের নিতে বার্বাডোজে পৌঁছে গেছে। কিছুক্ষণের মধ্যেই দেশে ফেরার জন্য বিমানে উঠবেন তারা। ভারতীয় সময় অনুযায়ী বুধবার ভোরে বিমান ধরার কথা ছিল রোহিতদের। কিন্তু তা সম্ভব হয়নি। ফলে দেশে ফেরার সময়ও পিছিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে দিল্লি পৌঁছতে পারেন রোহিতরা।’

ক্রিকইনফো জানিয়েছে, বুধবার বিকেলেই রোহিত-কোহলিদের নিয়ে এয়ার ইন্ডিয়ার বিমানটি আকাশে উড়েছে।

আইএইচএস/