ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আনন্দে-উল্লাসের সাগরে ভাসছে বরিশাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০২ মার্চ ২০২৪

সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর গুঞ্জন দুই ভিনদেশি কাইল মায়ার্স আর ডেভিড মিলারকে আগামী বছরের জন্যও চুক্তি করেছে ফরচুন বরিশাল। ফেসবুকে এই পোস্ট রীতিমত ভাইরাল হয়ে গেছে।

সত্যিই তাই? ফরচুন বরিশাল কি এবারের চ্যাম্পিয়ন দলের দুই কার্যকর বিদেশী ওয়েস্ট ইন্ডিয়ান কাইল মায়ার্স আর দক্ষিণ আফ্রিকা ডেভিড মিলারের সাথে আগাম চুক্তি করে ফেলেছে?

দলটির মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জাগো নিউজজকে জানিয়েছেন, অফিসিয়ালি এমন কোন সিদ্ধান্ত হয়নি। কোন ভিনদেশি ক্রিকেটারের সাথে আনুষ্ঠানিক চুক্তিও হয়নি। তাই আনুষ্ঠানিক ঘোষণা আসার প্রশ্নই ওঠে না।

এদিকে প্রথমবার শিরোপা জেতার পর খুশির সাগরে ভাসছে ফরচুন বরিশাল শিবির। মাঠেই আনন্দের ফলগুধারা বয়ে গেছে ক্রিকেটার, কোচ, কোচিং স্টাফ, সাপোর্টিং স্টাফ ও ফ্র্যাঞ্চাইজিদের মাঝে।

শুক্রবার রাতে প্রোটিয়া রিক্রুট মিলারের ব্যাট থেকে ম্যাচ জেতানো বাউন্ডারির সঙ্গে সঙ্গে গ্যালারিতে বরিশাল ভক্ত ও সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন। আর ডাগ আউট ও ড্রেসিং রুমে শুরু হয় জয়োৎসব। পুরো পুরস্কার বিতরণী পর্ব জুড়ে অব্যাহত ছিল সে উৎসব আনন্দ।

বিজয় উৎসব চলে মধ্য রাত অবধি। টিম হোটেল শেরাটনে গিয়ে পুরো দল আর ফ্র্যাঞ্চাইজিরা একসঙ্গে ডিনার সারেন। জানা গেছে চ্যাম্পিয়ন ডিনারটা বনানী শেরাটনেই হয়েছে।

প্রথমবার ট্রফি বিজয়ের আনন্দ-উল্লাসে কমতি ছিল না একটুও। জানা গেছে, তাৎক্ষনিকভাবে ফ্র্যাঞ্চাইজিদের পক্ষ থেকে কোনো বোনাস দেয়া হয়নি। কোন অর্থ পুরস্কারের ঘোষণা আসেনি।

তবে টিম সুত্রে জানা গেছে বিপিএল ট্রফি জেতার পর অবশ্যই মোটা অংকের নগদ অর্থ পুরস্কার পাবেন ক্রিকেটার ও কোচিং স্টাফরা। যদিও সেই বোনাসের অংকটা কত? তা এখনো জানা যায়নি। তবে খুব শীঘ্রই সে ঘোষণা আসবে।

আরআই/আইএইচএস/