ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিলেটকে ১৮৭ রানের লক্ষ্য দিলো বরিশাল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১৫ পিএম, ৩০ জানুয়ারি ২০২৪

টানা চার ম্যাচে পরাজয়ের কারণে পয়েন্ট টেবিলের তলানীতেই অবস্থান করছে সিলেট স্ট্রাইকার্স। আজ প্রথম জয়ের খোঁজে তামিম ইকবালের ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নেমেছে মাশরাফির দল।

টস জিতে ব্যাট করার জন্য সিলেট অধিনায়ক মাশরাফি আমন্ত্রণ জানান বরিশালের তামিমকে। ব্যাট করতে নেমে আহমেদ শেহজাদ এবং মাহমুদউল্লাহর ব্যাটে চড়ে সিলেটকে ১৮৭ রানের রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছেন ফরচুন বরিশাল।

আহমেদ শেহজাদ ৪১ বলে খেলেন ৬৬ রানের ইনিংস। ২৪ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৭টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন রিয়াদ।

টস হেরে ব্যাট করতে নামার পর শুরুতেই তামিম ইকবাল, প্রিতম কুমারের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে বরিশাল। তামিম করেন ২ রান। প্রিতম করেন ১রান। তবে শোয়েব মালিকের পরিবর্তে খেলতে আসা আহমেদ শেহজাদ ঘাটতি পুষিয়ে দেন। সৌম্য সরকারকে নিয়ে ৫০ রানের জুটি গড়েন তিনি।

১৭ বলে ২০ রান করে আউট হন সৌম্য। আহমেদ শেহজাদ করেন ৪১ বলে ৬৬ রান। ৯টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। মুশফিকুর রহিম করেন ১৯ বলে ২২ রান। শেষ দিকে মাহমুদউল্লাহ রিয়াদ এবং মেহেদী হাসান মিরাজ ঝড় তোলেন। ২৪ বলে ৫১ রান করে রিয়াদ এবং ৬ বলে ১৫ রান করে অপরাজিত ছিলেন মিরাজ।

আইএইচএস/