ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

লঙ্কান লিগে খেলতে গেলেন শরিফুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৯ জুলাই ২০২৩

আসন্ন লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) এবার কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলার প্রস্তাব পেয়েছেন শরিফুল ইসলাম। যদিও সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপ থাকায় খেলোয়াড়দের ছাড়পত্র দেওয়ার ব্যাপারে বেশ সতর্ক বিসিবি।

তবে শরিফুল ছাড়পত্র পেয়েছেন। ফলে কলম্বোর বিমানেও উঠেছেন বাংলাদেশ দলের বাঁহাতি এই পেসার। আজ (শনিবার) সকালের ফ্লাইটে দেশ ছেড়েছেন শরিফুল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি দিয়ে খবরটি নিশ্চিত করেছে তিনি নিজেই, চেয়েছেন দোয়াও।

লঙ্কান প্রিমিয়ার লিগে এবার খেলছেন বাংলাদেশের চার ক্রিকেটার। সাকিব আল হাসান এবং মোহাম্মদ মিঠুনকে দলে টেনেছে গল টাইটান্স। এরইমধ্যে শ্রীলঙ্কায় অবস্থান করেছেন মিঠুন। অন্যদিকে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ শেষ করে শ্রীলঙ্কায় যোগ দেবেন সাকিব।

তরুণ মিডলঅর্ডার ব্যাটার তাওহিদ হৃদয়ও প্রথমবার বিদেশি লিগে ডাক পেয়েছেন। তাকে কিনেছে বর্তমান চ্যাম্পিয়ন জাফনা কিংস। তিনিও শ্রীলঙ্কায় পা রেখেছেন এরইমধ্যে।

তবে ছাড়পত্র পাননি পেসার তাসকিন আহমেদ। তাসকিন সদ্য জিম্বাবুয়ের লিগ শেষ করেছেন। তবে তাকে আর খেলার ধকলের মধ্যে ফেলতে চায় না বিসিবি। তাই আপাতত তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

আগামী ৩০ জুলাই শুরু হয়ে ২০ আগস্ট পর্যন্ত চলবে এলপিএলের এবারের আসর।

এমএমআর/জেআইএম