ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বাংলাদেশের রুদ্ধশ্বাস জয়ে আনন্দে মাতোয়ারা দর্শকরা

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৫ জুলাই ২০২৩

শেষ ওভারে নাটকীয়তার পর শরিফুল ইসলামের বাউন্ডারি, সিলেটে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আফগানিস্তানের বিপক্ষে ২ উইকেট আর এক বল হাতে রেখে রুদ্ধশ্বাস এক জয় বাংলাদেশের।

শনিবার রাতে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পরপরই সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গ্যালারিভর্তি দর্শক উল্লাসে ফেটে পড়েন। ‘বাংলাদেশ-বাংলাদেশ’ স্লোগানে প্রকম্পিত করে তোলেন স্টেডিয়াম ও তার আশপাশ।

সিলেটে দর্শকদের এমন উল্লাস ঘটনা নতুন নয়। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের খেলা মানেই দর্শকদের অকুণ্ঠ সমর্থন।

jagonews24

শনিবার টাইগার বাহিনীর বিজয় নিশ্চিত হওয়ার পর তাওহিদ হৃদয় ও শরিফুল ইসলাম তেমন উদযাপন না করলেও গ্যালারিজুড়ে শুরু হয় বিজয়োল্লাস, দর্শকদের সেই উচ্ছ্বাস উপভোগ করেছেন ক্রিকেটাররা।

চাঁদপুর থেকে সিলেটে আফগানিস্তান-বাংলাদেশ দলের প্রথম টি-টোয়েন্টি দেখতে আসা আশফাকুর রহমান নামের এক টাইগার সমর্থক বলেন, ‘আমরা তিন বন্ধু মিলে সকালে সিলেট আসি। আসার পর কাউন্টারে অনেকক্ষণ লাইনে দাঁড়িয়েও টিকিট পাইনি। পরে নিরুপায় হয়ে ২০০ টাকার টিকিট বাইরে একজনের কাছ থেকে এক হাজার টাকায় ক্রয় করেছি।’

‘খেলার শুরুর দিকে মনে হয়েছিলো বাংলাদেশ হেরে যাবে। কিন্তু তাওহিদ হৃদয় ও শামীম পাটোয়ারীর ব্যাটিং নৈপুণ্য দেখে মনে হলো ১০০০ টাকায় টিকিট ক্রয় করে স্বার্থক হয়েছে। অসাধারণ এক জয়ের সাক্ষী হলাম। তবে আমরা মাহমুদুল্লাহকে আবার টি-টোয়েন্টিতে দেখতে চাই।’

jagonews24

এর আগে বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরুর ঘণ্টাখানে আগেও বৃষ্টি হয় সিলেটে। খেলা চলাকালে আকাশে মেঘের পেঁচাতোলা। এর ফাঁকেই ছড়িয়ে পড়ে সূর্যের আলো। এমন রোদের মাঝে ঝরেছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। আর বৃষ্টিকে উপেক্ষা করে হাজার হাজার দর্শক আসেন স্টেডিয়ামে।

ম্যাচ শুরুর আগেই স্টেডিয়ামের গ্যালারি দর্শকে কানায় কানায় ভর্তি হয়ে যায়। কোথাও তিল ধারণের ঠাঁই ছিল না। খেলা চলাকালেও দর্শকরা মাঠে আসছিলেন। টিকিট না পেয়ে তারা ফিরেও গেছেন। টিকিট না পেয়ে অনেকে অভিযোগ তুলেছেন টিকিট কালোবাজারির হাতে চলে গেছে। বেশি দামে মাঠের বাইরে টিকিট পাওয়া যাচ্ছে বলেও অভিযোগ তাদের।

তবে খেলা শেষে যেন উবে গেলো সব অভিযোগ, আক্ষেপ। দর্শক-সমর্থকদের ‘বাংলাদেশ-বাংলাদেশ’ স্লোগানে মুখর হয়ে উঠে এয়ারপোর্ট-আম্বরখানা সড়ক।

ছামির মাহমুদ /এমএমআর/জিকেএস