ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টস হেরে ব্যাট করতে নেমে মহা বিপদে লখনৌ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:২৯ পিএম, ০৩ মে ২০২৩

পয়েন্ট টেবিলে দুই দলের অবস্থানই সমান সমান। ৯ ম্যাচে সমান ১০ পয়েন্ট করে। রান রেটের হিসেবে লখনৌ তিন নম্বরে এবং চেন্নাই সুপার কিংস চার নম্বরে। আজ যে জিতবে তারই দুই নম্বরে উঠে যাওয়ার সুযোগ। এমনকি গুজরাটকে হটিয়ে শীর্ষেও উঠে যেতে পারে।

এমন পরিস্থিতির ম্যাচে লখনৌয়ের ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংস। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে স্বাগতিক লখনৌ সুপার জায়ান্টসকে।

ব্যাট করতে নেমে চেন্নাইয়ের বোলারদের বোলিং তোপের মুখে পড়ে লখনৌয়ের ব্যাটাররা। মাত্র ৪৪ রানেই ৫ উইকেট হারিয়ে বসেছে তারা। শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা।

১৮ রানের উদ্বোধনী জুটি গড়ার পর আউট হন কাইল মায়ার্স। তিনি করেন ১৪ রান। ১০ রান করে আউট হন মনন ভোরা। এরপর করন শর্মা ৯ রানে, ভারপ্রাপ্ত অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া শূন্য রানে, মার্কাস স্টয়নিজ ৬ রানে আউট হন।

শ্রীলঙ্কান স্পিনার মহেশ থিকসানা এবং ইংলিশ স্পিনার মঈন আলি নেন ২টি করে উইকেট। ভারতীয় স্পিনার রবিন্দ্র জাদেজা নেন ১ উইকেট।

এ রিপোর্ট লেখার সময় লখনৌয়ের রান ১৫.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ৭৩। ১৬ রানে নিকোলাস পুরান এবং ১৮ রানে ব্যাট করছে আয়ুস বাদোনি।

আইএইচএস/