ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আবাহনীর সামনে দাঁড়াতেই পারলো না রূপগঞ্জ টাইগার্স

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৩:১৩ পিএম, ২৮ মার্চ ২০২৩

সাইফউদ্দীনের মাপা ও কার্যকর পেস বোলিং, দুই বাঁ-হাতি স্পিনার তানভির ইসলাম ও রাকিবুলের ব্যাকআপ এবং দুই ওপেনার এনামুল হক বিজয় ও নাইম শেখের ধারাবাহিকভাবে ভাল খেলা, নিয়মিত রান করা- এ যেন রীতিমত নিয়মে পরিণত হয়েছে। আর তারই ফলশ্রুতিতে এগিয়ে চলেছে আবাহনীর জয়রথ।

আজ মঙ্গলবার নিজেদের পঞ্চম জয়টি তুলে আকাশী হলুদরা এখনো কক্ষপথেই আছে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে রুপগঞ্জ টাইগার্সকে অনায়াসে ১০ উইকেটে হারিয়ে সুপার লিগের পথে আরও একধাপ এগিয়ে গেল মোসাদ্দেকের দল।

মুমিনুল ছন্দে আছেন। আগের ৪ ম্যাচের তিনটিতে ফিফটি হাঁকিয়েছেন। অভিজ্ঞ নাইম ইসলাম, আর তরুণ টপ অর্ডার ইমরানুজ্জামানও ফর্মে আছেন। সব মিলিয়ে প্রতিপক্ষ হিসেবে রূপগঞ্জ টাইগার্সকে কঠিন বলেই মনে হচ্ছিল।

কিন্তু মাঠের লড়াইয়ে রূপগঞ্জ টাইগার্স হালে পানি পায়নি। আবাহনীর ৪ বোলার তানভির (৩/৩৫), সাইফউদ্দীন (২/১৭), তানজিম সাকিব (২/১৮) ও রাকিবুল (২/৩৯) এর বোলিং তোড়ে রূপগঞ্জ টাইগার্সের ব্যাটাররা দাঁড়াতেই পারেননি। মাত্র ১২৭ রানেই অলআউট হয়েছে রুপগঞ্জ টাইগার্স।

এ ছোট্ট রান টপকাতে একদমই বেগ পেতে হয়নি আবাহনীকে। ফর্মে থাকা দুই ওপেনার এনামুল হক বিজয় আর নাইম শেখ অনায়াসে হেসে খেলে মাত্র ১৯.১ ওভারেই লক্ষ্যে পৌঁছে যান। বিজয় ৬৩ বলে ৮০ রানে থাকেন নটআউট। আর বাঁ-হাতি নাইম শেখের ব্যাট অপরাজিত থাকে ৫২ বলে ৪৩ রানে।

রূপগঞ্জ টাইগার্স: ১২৭/১০, ৩৭.২ ওভার (ইমতিয়াজ তান্না ১, ইমরানুজ্জামান ১৬, মুমিনুল ১৩, নাইম ইসলাম ৩৩, অঙ্কিত ২১, আলাউদ্দীন বাবু ১৯, তানভির ৩/৩৫, সাইফউদ্দীন ২/১৭, তানজিম সাকিব ২/১৮ , রাকিবুল ২/৩৯, নাহিদুল ১/১৭)।

আবাহনী: ১৩১/০, ১৯.১ ওভার (এনামুল বিজয় ৮০*, নাইম শেখ ৪৩*)।

ফল: আবাহনী ১০ উইকেটে জয়ী।

আইএইচএস/