ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাতে একই ফ্লাইটে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন তামিম-সিডন্স

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৬ জুন ২০২২

তামিম ইকবাল ওপেনিং থেকে নিচে নেমে চার নম্বরে খেললেও দারুণ করতে পারে- কথাটি বাংলাদেশ দলের ব্যাটিং কোচ জেমি সিডন্সের। তবে এটি তার নিজস্ব চিন্তাপ্রসূত সংলাপ নয়। সংবাদমাধ্যমের প্রশ্নের বিপরীতে ওপরের মন্তব্য করেছেন সিডন্স।

দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার এবং সন্দেহাতীতভাবেই সবচেয়ে সফল ওপেনার তামিম ইকবালের ওপর থেকে নিচে চারে নামানোর এ বিষয়টি গত কয়েকদিনের মধ্যে বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে আলোচিত ইস্যু হয়ে দাঁড়িয়েছে। তামিম নিজে অমন প্রশ্নের উদ্রেকে চরম বিরক্ত, রীতিমতো ক্ষুব্ধও।

তবে তামিম তার প্রতিক্রিয়ার কোথাও ব্যাটিং কোচ সিডন্সের ওপর অসন্তোষ প্রকাশ করেননি। কোনোরকম নেতিবাচক মন্তব্য দূরের কথা, জেমির প্রসঙ্গই তোলেননি তামিম।

যেহেতু আনুষ্ঠানিকভাবে জাতীয় দলের অনুশীলন নেই, তাই হয়তো দেখাও হয়নি। তবে আজ (সোমবার) সন্ধ্যায়ই টাইগার ব্যাটিং কোচের সঙ্গে দেখা হয়ে যাবে তামিমের। রাতে একই ফ্লাইটে ওয়েস্ট ইন্ডিজ যাবেন তামিম ও জেমি সিডন্স।

সোমবার রাত পৌনে ৮টায় কাতার এয়ারওয়েজের ফ্লাইটে দোহা হয়ে ওয়েস্ট ইন্ডিজ যাবে জাতীয় দলের ৭ জনের বহর। সেই বহরে তামিম-সিডন্সও ছাড়া আছেন মেহেদি হাসান মিরাজ, ইয়াসির আলি রাব্বি এবং ফিল্ডিং কোচ শেন ম্যাকডরমেট।

এছাড়া জাতীয় দলের ট্যুর ম্যানেজার ও ওয়ানডে ক্যাপ্টেন তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল এবং ফিজিও বায়েজিদ ইসলাম রোববার রাতের ফ্লাইটে ঢাকা ছেড়েছেন।

আজ তামিম, মিরাজ, রাব্বিসহ ৭ জনের বহর দেশ ছাড়ার পর একটি বহর বাকি থাকবে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার। সেই বহর রাজধানী ছাড়বে আগামী বুধবার (৮ জুন)।

উল্লেখ্য টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেওয়া মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, এবাদত হোসেন ও খালেদ আহমেদরা গত শুক্রবার (৩ জুন) প্রথম বহরে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দেশ ছেড়ে গন্তব্যে পৌঁছেও গেছেন।

এআরবি/এসএএস/এএসএম