ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সিরিজ খোয়ানোর পর এবার কোচকে পাচ্ছে না ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:০৩ এএম, ৩০ ডিসেম্বর ২০২১

চলতি অ্যাশেজ সিরিজে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ন্যূনতম প্রতিদ্বন্দ্বিতাও গড়তে পারছে না ইংল্যান্ড। টানা তিন ম্যাচ হেরে এরই মধ্যে সিরিজ খুইয়েছে জো রুটের দল। এবার তারা মাঠের বাইরেও পেলো এক দুঃসংবাদ। চতুর্থ ম্যাচে পাচ্ছে না হেড কোচকে।

নতুন বছরে ইংল্যান্ডের প্রথম ও সিরিজের চতুর্থ টেস্ট শুরু হবে আগামী ৫ জানুয়ারি থেকে। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে হতে যাওয়া সেই ম্যাচে দলের সঙ্গে থাকতে পারবেন না হেড কোচ ক্রিস সিলভারউড। তার জায়গায় সিডনি টেস্টে দায়িত্ব পালন করবেন গ্রাহাম থর্প।

করোনাভাইরাসে আক্রান্ত পরিবারের সদস্যের কাছাকাছি সংস্পর্শে যাওয়ায় সিলভারউডকে দশ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে পাঠানো হয়েছে। তাই তিনি দলের সঙ্গে মেলবোর্ন থেকে সিডনিতে যেতে পারবেন না। মেলবোর্নেই কাটাতে হবে আইসোলেশনের সময়টা।

মেলবোর্নের তৃতীয় টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের সফরকারী বহরে চারজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। যে কারণে সেদিন আধঘণ্টা দেরিতে শুরু হয়েছিল খেলা। এবার বুধবার এলো ইংল্যান্ড বহর থেকে সপ্তম সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর।

তবে কোনো খেলোয়াড় এখন পর্যন্ত আক্রান্ত হননি। এই সাতজনের মধ্যে তিনজন দলের সাপোর্ট স্টাফ এবং বাকি চারজন পরিবারের সদস্য। সতর্কতাস্বরুপ বৃহস্পতিবার পিসিআর টেস্ট করানো হবে সবার। শুক্রবার সকালে চার্টার ফ্লাইটে মেলবোর্ন থেকে থেকে সিডনিতে চলে যাবে দুই দল।

এসএএস/এএসএম