ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার করোনায় বাবাকে হারালেন ভারতীয় ক্রিকেটার পিযুশ চাওলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১০ মে ২০২১

মরণব্যাধি করোনায় বিধ্বস্ত পুরো ভারত। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতজুড়ে হাহাকার। প্রতিদিনই মৃত্যুর কোলে ঢলে পড়ছেন হাজার হাজার মানুষ। সে তালিকায় যোগ হচ্ছেন ভারতের ক্রীড়াঙ্গনের মানুষও।

এরইমধ্যে মারা গেছেন ভারতের অলিম্পিকে সোনাজয়ী সাবেক দুই হকি খেলোয়াড়। মৃত্যুবরণ করেছেন রাজস্থান রয়্যালসের পেসার চেতন শাকারিয়ার বাবা। এবার করোনা প্রাণ কেড়ে নিল ভারতের আরেক ক্রিকেটার পিযুশ চাওলার বাবাকেও।

সোমবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন চাওলা। সেখানেই জানান, ১০মে (আজ সোমবার) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা প্রমোদ কুমার চাওলা। তিনি করোনা এবং কোভিড পরবর্তী বেশ কিছু সমস্যায় ভুগছিলেন।

সদ্য স্থগিত আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছিলেন চাওলা। তার আগে কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের হয়েও খেলেছেন। পিযুশের বাবা গত কয়েকদিন ধরেই কোভিড-১৯ এর সঙ্গে লড়ছিলেন। সোমবার দিল্লির এক হাসপাতালে তার মৃত্যু হয়। ইনস্টাগ্রামে চাওলা লিখেছেন, ‘তোমায় ছাড়া জীবন আর একই রকম থাকবে না। জীবনের শক্তির অন্যতম ভরসাকে হারালাম।’

এরপর অনেকেই চাওলার বাবার মৃত্যুতে শোকজ্ঞাপন করেন। আইপিএলে তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকেও টুইট করে শোকবার্তা জানানো হয়।

 
 
 
View this post on Instagram

A post shared by Piyush Chawla (@piyushchawla_official_)

চাওলাকে সমবেদনা জানিয়েছেন ইরফান পাঠান। সাবেক পেসার টুইটারে লিখেছেন, ‘আমার ভাল বন্ধু পিযুশ চাওলার বাবা প্রমোদ কুমার আর নেই। তোমার এবং পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা রইল। আশা করি ধৈর্যের সঙ্গে তুমি এই কঠিন সময় কাটিয়ে উঠবে। প্রমোদ চাচা খুবই ভাল মানুষ ছিলেন। কোভিড আরেকটা জীবন কেড়ে নিল।’

একইদিনে করোনায় মারা গেছেন ভারতীয় ফুটবলার, এটিকে-মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা।

আইএইচএস/