ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

করোনাকে হারিয়ে বিগব্যাশে ফিরলেন আফগান তারকা মুজিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১২ ডিসেম্বর ২০২০

অস্ট্রেলিয়া পৌঁছেই করোনা আক্রান্ত হয়েছিলেন আফগান অফ স্পিনার মুজিব-উর রহমান। বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়ে খেলার জন্যই অস্ট্রেলিয়ায় আগমন এই আফগান তারকার।

করোনা আক্রান্ত হলেও মুজিব-উর রহমানকে কাবু করতে পারেনি এই মহামারি ভাইরাসটি। বরং করোনাকে হারিয়ে দিয়ে বিগব্যাশ লিগে ফিরছেন তিনি এবং সোমবার সিডনি থান্ডার্সের বিপক্ষে মাঠে নামবেন এই অফ স্পিনার।

অস্ট্রেলিয়ায় এসে কোয়ারেন্টাইন পালন করার সময়ই কোভিড-১৯ পজিটিভ রেজাল্ট আসে মুজিব-উর রহমানের। এরপর তাকে ভর্তি করা হয়, গোল্ড কোস্ট হাসপাতালে। শনিবার তাকে এই হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। ব্রিসবেন হিটের পক্ষ থেকে জানানো হয়েছে এই তথ্য। আজই ক্যানবেরার উদ্দেশ্যে বিমানে ওঠার কথা রয়েছে তার।

ব্রিসবেন হিট শুক্রবার রাতে মেলবোর্ন স্টার্সের কাছে হেরে যাওয়ার পর দলটির অধিনায়ক ক্রিস লিন জানান, প্রস্তুতির ঘাটতি থাকলেও তারা আশা করছেন, সোমবারের ম্যাচে খেলবেন মুজিব-উর রহমান।

লিন বলেন, ‘সে (মুজিব) খুবই উৎফুল্ল। খেলার জন্য আর তার তর সইছে না। আগামী কয়েক বছরের জন্য আমাদের দলের একটা অংশ হয়ে গেলো। বিশ্বের অন্যতম সেরা একজন ক্রিকেটার সে এবং যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন।’

মুজিব-উর রহমানের স্বদেশী মোহাম্মদ নবি, নুর আহমদ এবং জহির খানও এখনও রয়েছেন কোয়ারেন্টাইনে। অস্ট্রেলিয়ায় এসে পৌঁছাতে বিলম্ব করায় এখনও তাদের কোয়ারেন্টাইন শেষ হয়নি।

আইএইচএস/এমকেএইচ