ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোহলিকে এই বেশে দেখে প্রশ্ন-কিসের চালান নিয়ে ধরা খেলেন?

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯

বিরাট কোহলির জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে খ্যাতি কিন্তু মাঝেমধ্যে বিড়ম্বনাও ডেকে আনে। তারকারা সব সময় সব কিছু করতে পারেন না। তারা নিয়মের বাইরে গিয়ে কিছু করলে অনেক বিষয় ভালোভাবে নিতে পারেন না ভক্ত-সমর্থকরা।

কোহলির এক ছবি দেখেই যেমন সরগরম সোশ্যাল মিডিয়া। ছবিটা দেখে যে একেবারেই পছন্দ হয়নি বেশিরভাগ ভক্তের। খালি গায়ে উদোম হয়ে রাস্তায় বসা এক ছবি, কি করে পছন্দ হবে!

বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করেন কোহলি। এরপরই আসতে থাকে নেতিবাচক কমেন্ট। তাদের বেশিরভাগেরই প্রশ্ন ছিল এমন-কিসের চালান নিয়ে এসেছেন?

একজন কোহলির ছবির নিচে লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে দামি ক্রিকেটার ট্রাফিক চালান পরিশোধ করার পর।’ আরেকজনের লেখা, ‘মনে হচ্ছে আপনারও চালান কেটে রাখা হয়েছে।’ এমনই সব ব্যঙ্গাত্মক কমেন্টে ভরপুর হয়ে যায় কোহলির ছবি।

এখন প্রশ্ন হলো-বেশিরভাগের মাথায়ই চালানের কথা কেন এলো? আসলে মঙ্গলবারই দিনেশ মান্দান নামে এক ব্যক্তি হেলমেট এবং রেজিস্ট্রেশন ছাড়া চালান নেয়ার সময় গুরুগ্রাম ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়েন। তাকে ২৩ হাজার রুপি জরিমানা করা হয়। সেই ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ট্রল হয়েছে।

কোহলি ছবিটি পোস্ট করার পর সেটিকে ওই ঘটনার সঙ্গে মিলিয়ে ব্যঙ্গ করার সুযোগটি হাতছাড়া করেননি ভক্ত-সমর্থকরা।

এমএমআর/এমকেএইচ

আরও পড়ুন