ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘আইসিসির সঙ্গে সাংঘর্ষিক কিছু না থাকলে বিপিএল হবে’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৯

আইসিসির সঙ্গে সাংঘর্ষিক কিছু না থাকলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিপিএল আয়োজন করবে। বুধবার দুপুরে অর্থনৈতিক বিষয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ১৫তম সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

তিনি বলেন, বিপিএল হবে না, এ মুহূর্তে এটা আমি বলতে পারব না। এটা বিসিবিকেই করতে হবে। আমার বিশ্বাস আইসিসির সঙ্গে সাংঘর্ষিক কিছু না থাকলে অবশ্যই বিসিবি বিপিএলের আয়োজন করবে। বিপিএল করলে আমরা সেখানে থাকব।

আ হ ম মুস্তফা কামাল বলেন, 'বিপিএল হবে না সেটা বলেছিলাম, আমি ক্রিকেট থেকে অনেক দূরে আমার ভুলভ্রান্তি হতে পারে। আমরা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্রাঞ্চাইজি নিয়ে বিপিএলে অংশ নেই। সেখানে বিদেশি প্লেয়ার প্রয়োজন হয়, সেখানে যা যা লাগে তার জন্য আমার একজন ফ্রেন্ড আছে। তার কাছে জানতে চেয়েছিলাম তুমি কতটুকু রেডি। সে আমাকে জানায়, এবার বিপিএল করতে পারব না। কেন পারব না জানতে চাইলে সে জানায় এক বছরে দুটি বিপিএল হয় না, তোমরা একটি করে ফেলেছ। সেটা বিশ্বাস করে ঘটনার ভেতরে না গিয়ে বলেছি এ বছর বিপিএল হবে না।'

তিনি বলেন, বিসিবির এক নম্বর ও দুই নম্বর ব্যক্তি দেশে নেই। আমার যিনি প্রাইভেট সেক্রেটারি হিসেবে কাজ করতো তাকে ফোন করে জেনেছি, এরকম একটা সিদ্ধান্ত আসছিল। সেজন্যই আমার যে লোক সে ভেবেছিল এবার বিপিএল করতে দেবে না, সেখানে একটি ভুল বোঝাবুঝি ছিল। রাতেই গণমাধ্যমে ম্যাসেজ দিয়েছি, বলেছি ভুল হয়ে গেছে মাফ করে দেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড যখনই বিপিএল আয়োজন করবে এবং আমাদের আমন্ত্রণ জানাবে অংশগ্রহণের জন্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্স সবসময় প্রস্তুত। আমরা চ্যাম্পিয়ন টিম, আমাদের সবার আগে মাঠে নামা দরকার। এটা নিয়ে ভুল বোঝাবুঝির কোনো কারণ নেই।

এমইউএইচ/জেএইচ/এমএস

আরও পড়ুন