ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বল করছেন সাঙ্গাকারা, ব্যাটিংয়ে ওয়াসিম আকরাম (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:১৪ পিএম, ০৯ জুলাই ২০১৯

ধরুণ, গ্লাভসজোড়া ছেড়ে বল করছেন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। আর তার করা বলে ব্যাট করছেন কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম। কেমন হবে ব্যাপারটা?

ক্রিকেট মাঠে সে দৃশ্য দেখা যায়নি কখনও। ওয়াসিম আকরামের ক্যারিয়ার যখন পৌঁছেছে গোধূলি লগ্নে, সে সময়ে সাঙ্গাকারা ক্রিকেট মাঠে একেবারেই তরুণ একজন। তার চেয়েও বড় কথা ওয়াসিমকে ব্যাট হাতে দেখা গেলেও, গ্লাভসজোড়া ছেড়ে রঙিন পোশাকে কখনও সাঙ্গাকারা আসেননি বল করতে।

দর্শকদের সুদূর সেই কল্পনাকেও হার মানিয়ে সেই ঘটনাই ঘটলো এবার। তবে, সবুজ মাঠের ভেতর ২২ গজের উইকেটে নয়। সাঙ্গাকারা-ওয়াসিমের এই ব্যাট-বলের লড়াই হলো কমেন্ট্রি বক্সে। সেখানে বল হাতে দেখা গেলো সাঙ্গাকারাকে, যার বিপরীতে ব্যাট হাতে ছিলেন ওয়াসিম আকরাম।

হ্যাঁ, ঠিকই পড়ছেন। ম্যানচেস্টারে বৃষ্টিতে আপাতত বন্ধ রয়েছে বিশ্বকাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে ভারত আর নিউজিল্যান্ডের খেলা। চলছে না তাই ধারাভাষ্যের কাজও। এই অবসরে কি করবেন ধারাভাষ্যে থাকা সাঙ্গাকারা-ওয়াসিম আকরামরা? এ কারণে অবসর সময় কাটাতে ছোট ব্যাট হাতে স্ট্যাম্প ছাড়াই কুমার সাঙ্গাকারা, ওয়াসিম আকরাম, কেভিন পিটারসনরা নেমে পড়েন ক্রিকেট খেলতে।

সেই ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে আইসিসি। যাতে দেখা যাচ্ছে ওয়াসিম আকরামের বলে ব্যাটিং করছেন পিটারসন- সাঙ্গাকারারা। আবার সাঙ্গাকারার বলে ব্যাট করছেন ওয়াসিম আকরামও।

এমএইচবি/আইএইচএস/

আরও পড়ুন