ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নেটে ব্যাটিং-বোলিং করেননি সাকিব!

বিশেষ সংবাদদাতা | ব্রিস্টল থেকে | প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১০ জুন ২০১৯

কোনো ইনজুরি নেই, তারপরও আজ ব্রিস্টলে দারুণ প্র্যাকটিস সেশনে শারীরিকভাবে উপস্থিত থেকেও অনুশীলন করেননি সাকিব আল হাসান। তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক সৈকত, সাব্বির রহমানরা নেটে ব্যাটিং করলেও সাকিব করেননি, বল হাতেও নেননি।

হালকা ওয়ার্মআপ আর স্ট্রেচিংয়ের পর ট্র্যাকস্যুট আর ট্রাউজার পরে নেটের পাশে বসেই ছিলেন প্রায় সোয়া ঘণ্টা। তারপর এক সময় হেঁটে সাজঘরে চলে আসেন। তার প্র্যাকটিস করা না করা এবং দলের সাথে অনুশীলন ক্যাম্পে থাকা না থাকা কোন সময়ই নেতিবাচক প্রভাব ফেলে না, অন্তত ইতিহাস তাই বলে।

এবার বিশ্বকাপের আগে পুরো দল যখন শেরেবাংলায় অনুশীলন করেছে, সাকিব তখন ছিলেন আইপিএল খেলায় ব্যস্ত। যদিও দুর্মুখোরা অনেক নেতিবাচক কথা বলেছেন। কিন্তু মাঠে তার কোনো নেতিবাচক প্রভাব পড়েনি।

সাকিব মাঠে নেমেই দুর্বার। এখন পর্যন্ত তিন ম্যাচে এক সেঞ্চুুরি আর দুই হাফ সেঞ্চুরিতে সর্বাধিক ২৬০ রান করেছেন সাকিব। কাজেই আজ কোনো কারণে নেটে ব্যাটিং আর বোলিং না করলেও দেখা যাবে কাল (মঙ্গলবার) দলের সেরা পারফরমার সাকিব।

এদিকে সাকিব অনুশীলন না করলেও, সোমবার ব্রিস্টলে সুন্দর, পরিচ্ছন ও উজ্জ্বল আবহাওয়ায় চমৎকার প্র্যাকটিস সেশন কাটিয়েছে পুরো দল। ওয়ার্মআপ-স্ট্রেচিংয়ের পর ক্যাচিং ও থ্রোয়িং শেষে নেটে ব্যাটিং করেছেন সৌম্য, মুশফিক, মাহমুদউল্লাহ, মিঠুনরা। রোদেলা সকালে দারুণ প্র্যাকটিস সেশন কাটিয়ে পুরো দল এখন অনেক বেশি সজীব, সতেজ ও ফুরফুরে।

এসএএস/এমকেএইচ

আরও পড়ুন