ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সালোয়ার-কুর্তা পরে প্রশংসায় ভাসছেন সরফরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:৫৮ এএম, ০১ জুন ২০১৯

ক্রিকেটের সবচেয়ে বড় মহারণ ক্রিকেট বিশ্বকাপের দ্বাদশ আসর গত ৩০ মে ইংল্যান্ডে শুরু হএয়ছে। তার আগের দিন লন্ডনে অনুষ্ঠিত হয় উদ্বোধনী অনুষ্ঠান। যাতে থাকে নানা রকমের চমক। এই উদ্বোধনী অনুষ্ঠানের আগে বিশ্বকাপে অংশ নেওয়া দশ দলের অধিনায়করা দেখা করেন রানী দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে।

 

যেখানে সব অধিনায়করাই যান ফরমাল ড্রেসে। কেবল পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ যান সালোয়ার-কুর্তা পরে। আর এ নিয়ে তাকে উদ্দেশ্যে করে সামাজিক যোগাযোগ মাধ্যেমে ট্রলের হিড়িক পড়ে। তবে সরফরাজের এমন কান্ডে বরং তাকে প্রশংসাই ভাসালেন তার স্বদেশী অভিনেত্রী মাহিরা খান।

 

মূলত পাকিস্তানের জাতীয় পোষাক সালোয়ার-কুর্তা আর এই কারণেই রানী দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে দেখা করার সময় এটা পরে যান পাকিস্তানের অধিনায়ক। এ জন্যই সরফরাজকে প্রশংসায় ভাসিয়ে টুইট করেন মাহিরা। ২০১৭ সালে মুক্তি পাওয়া 'রেস' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর।  

 

সংবাদ সম্মেলনে সালোয়ার-কুর্তা পরার ব্যাপারে পাকিস্তান অধিনায়ক বলেছেন, ‘সালোয়ার-কামিজ আমাদের জাতীয় পোশাক, আর বোর্ড থেকে আমি এসব করার নির্দেশ পেয়েছি। তাই চেষ্টা করেছি জাতীয় পোশাককে তুলে ধরার। অন্যান্য দলের অধিনায়কেরা স্যুট পরলেও জাতীয় পোশাক পরায় গর্ব অনুভব করেছি।’

 

এমএইচবি/এনডিএস/

 

আরও পড়ুন