ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইংল্যান্ডকে ১৭৪ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:১০ পিএম, ০৫ মে ২০১৯

বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুত করতে পাকিস্তান এবং ইংল্যান্ড পরস্পরের মুখোমুখি হচ্ছে। ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে আজ।

কার্ডিফের সোফিয়া গার্ডেনে চলমান টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ইংল্যান্ডকে ১৭৪ রানের বড় লক্ষ্য বেধে দিয়েছে পাকিস্তান।

দু’জনের দুটি হাফ সেঞ্চুরির ওপর ভর করেই বড় স্কোর গড়েছে পাকিস্তান। বাবর আজম এবং হারিস সোহেল- এ দু’জনের দুটি ঝড়ো ইনিংসই পাকিস্তানকে লড়াইয়ের পুঁজি এনে দেন। টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই আউট হয়ে যান ফাখর জামান। ১৬ রানে তিনি আউট হওয়ার পর ৩১ রানের মাথায় ইমাম উল হক আউট হয়ে যান।

এরপরই বাবর আজম এবং হারিস সোহেল মিলে ১০৩ রানের বিশাল জুটি গড়ে তোলেন। ৪২ বলে ৬৫ রান করে আউট হন। ৫টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি। ৩৬ বলে ৫০ রান করে আউট হন হারিস সোহেল। ৫টি বাউন্ডারি এবং ১টি ছক্কার মার মারেন তিনি।

ইমাদ ওয়াসিম ১৩ বলে ১৮ রানে অপরাজিত থেকে যান। ফাহিম আশরাফ ১০ বলে করেন ১৭ রান। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে পাকিস্তান। ইংল্যান্ডের হয়ে জোফরা আরচার ২৯ রানে নেন ২ উইকেট। ১ উইকেট করে নেন টম কুরান এবং ক্রিস জর্ডান।

আইএইচএস/

আরও পড়ুন