ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জয়ের ধারায় ফিরতে হায়দরাবাদের লক্ষ্য ১৫৬

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:২৯ পিএম, ১৪ এপ্রিল ২০১৯

চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচ হারলেও পরে টানা তিন ম্যাচ জিতেছিল গত আসরের রানারআপ দল সানরাইজার্স হায়দরাবাদ। তবে এরপর আবার পরপর দুই ম্যাচ হেরে পরাজয়ের বৃত্তে বন্দী তারা। জয়ের ধারায় ফিরতে দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে তাদের করতে হবে ১৫৬ রান।

টসে জিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেছিল দিল্লি। কলিন মুনরো এবং অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ব্যাটে মনে হচ্ছিলো বড় সংগ্রহই পেতে যাচ্ছে তারা। তবে বাকি ব্যাটসম্যানরা তেমন কিছু করতে না পারায় নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রানের বেশি করতে পারেনি তারা।

পৃথ্বি শ ৫ বলে ৪, শিখর ধাওয়ান ৮ বলে ৭, রিশাভ প্যান্ট ১৯ বলে ২৩, ক্রিস মরিস ৮ বলে ৪, কেমো পল ৪ বলে ৭ রান করে আউট হওয়ার কারণেই মূলত বড় হয়নি দিল্লির সংগ্রহ।

কলিন ইনগ্রামের জায়গায় একাদশে সুযোগ পেয়ে ৪ চার ও ৩ ছক্কার মারে ২৪ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলেন মুনরো। এছাড়া অধিনায়ক শ্রেয়াসের ব্যাট থেকে আসে ৪০ বলে ৪৫ রানের ঝড়ো ইনিংস। শেষ দিকে ১১ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন অক্ষর প্যাটেল।

হায়দরাবাদের পক্ষে বল হাতে সর্বোচ্চ ৩টি উইকেট নেন খলিল আহমেদ। এছাড়া ভুবনেশ্বর কুমার ২টি এবং অভিষেক শর্মা ও রশিদ খান নেন ১টি করে উইকেট।

এসএএস/এমবিআর

আরও পড়ুন