ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মুম্বাইয়ের গলি ক্রিকেটে ব্রেট লি-লারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৩ এপ্রিল ২০১৯

নিজেদের সময়ে দাপিয়ে বেড়িয়েছেন ক্রিকেট মাঠ। একজন গতি আর বাউন্সারে কাঁপন ধরিয়েছেন ব্যাটসম্যানদের মনে, অন্যজন নান্দনিক ব্যাটে উড়িয়ে মেরেছেন তারকা বোলারদের। নিজ নিজ দেশ বা দলের হয়ে সেরা তারকাই ছিলেন দুজন।

তবে দুজনই এখন প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে। নাম লিখিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞদের তালিকায়। তবু প্রাণের ক্রিকেট থেকে কি আর দূরে থাকা যায়? তাই তো সুযোগ পেয়ে নেমে পড়লেন মুম্বাইয়ের গলি ক্রিকেটে খেলতে, ফিরিয়ে আনলেন সোনালী অতীত।

বলা হচ্ছে অস্ট্রেলিয়ার সাবেক গতিতারকা, ডানহাতি পেসার ব্রেট লি এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারার কথা। দুজনই এখন আইপিএলের জন্য অবস্থান করছেন ভারতে, অবসর সময়ে নেমে পড়েছেন মুম্বাইয়ের গলি ক্রিকেটে। যেখানে লারা এবং ব্রেট লি ছাড়াও ছিলেন ইংল্যান্ডের প্রাক্তন ক্যাপ্টেন কেভিন পিটারসেন এবং প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেন গ্রায়েম স্মিথ।

 
 
 
View this post on Instagram

A post shared by Brett Lee (@brettlee_58) on

দুজনের ক্রিকেট খেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে আপলোড করেছেন ব্রেট লি নিজেই। যেখানে দেখা যাচ্ছে কংক্রিটের পিচে বোলিং করছেন ব্রেট লি, অপরপ্রান্তে ব্যাট হাতে দাঁড়িয়ে ব্রায়ান লারা।

অস্ট্রেলিয়ান গতিতারকা ব্রেট লির দুর্ধর্ষ বাউন্সারে পুরোপুরি পরাস্ত হন লারা। কোনোমতে গা বাঁচিয়ে সরে যান বলের লাইন থেকে। এরপরই দেখা যায় দারুণ এক ইয়র্কারে স্থানীয় এক ছেলেকে সরাসরি বোল্ড করে দেন ব্রেট লি।

নিজের আপলোড দেয়া ভিডিওর ক্যাপশনে ব্রেট লি লিখেন, ‘আমার ভালো বন্ধু ব্রায়ান লারার সঙ্গে গলি ক্রিকেটের এক গুরুত্বপূর্ণ ম্যাচ! লি বনাম লারা, দুই ওভারের ম্যাচ। আমার দুইটি সেরা ডেলিভারিই করতে হতো। লারাকে বাউন্সার এবং প্রতিপক্ষ দলের আরেক খেলোয়াড়কে ইয়র্কার! কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ানের জন্য অনেক দর্শকেরও সমাগম হয়েছে। সে (লারা) এখনো এটি পারে।’

এসএএস/জেআইএম

আরও পড়ুন