ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শীর্ষস্থান দখলের লড়াইয়ে রূপগঞ্জের বিপক্ষে ব্যাটিংয়ে আবাহনী

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৮ এএম, ০৭ এপ্রিল ২০১৯

প্রথম ৯ রাউন্ড শেষে দুই দলের ঝুলিতেই রয়েছে সমান ৮টি করে জয়। দুই দলই নিশ্চিত করে ফেলেছে সুপার লিগে নিজেদের উপস্থিতি। তবু শিরোপার লড়াইয়ে বড় ভূমিকা থাকে প্রথম পর্বের পয়েন্টগুলো। তাই শিরোপা প্রত্যাশী সব দলই চায় প্রথম পর্বে শীর্ষস্থান দখল করতে।

সে লড়াইয়েই আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চলতি ঢাকা প্রিমিয়ার লিগের সেরা দুই দল আবাহনী লিমিটেড এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীকে টস জিতে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছে রূপগঞ্জ।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই কোণঠাসা হয়ে পড়েছে আবাহনী। আগের ম্যাচে ৯১ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতানো জহুরুল ইসলাম আজ সাজঘরে ফিরেছেন ইনিংসের প্রথম বলেই। শুভাশিষ রয়ের বলে সরাসরি বোল্ড হয়েছেন চলতি লিগে এখনো পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক জহুরুল।

নিজের পরের ওভারে আবাহনী শিবিরে আরেকটি ধাক্কা দেন শুভাশিষ। এবার তিনি উইকেটের পেছনে ক্যাচে পরিণত করেন নাজমুল হোসেন শান্তকে। ৯ বলে ৬ রান করে ফেরেন শান্ত। অন্যদিকে উইকেট না পেলেও দারুণ মাপা বোলিং করছেন মোহাম্মদ শহীদ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভারে আবাহনীর সংগ্রহ ২ উইকেটে মাত্র ১২ রান। ব্যাটিং করছেন সৌম্য সরকার এবং ভারতীয় রিক্রুট প্রিয়াঙ্ক ক্রিত পঞ্চল। ৪ ওভার বোলিং করে ১১ রান খরচায় ২ উইকেট নিয়েছেন সৌম্য। শহীদের বোলিং ফিগার ৩-২-১-০!

এসএএস/এমএস

আরও পড়ুন