ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

হারছেন কোহলিরা, খেপে গিয়ে খুনের হুমকি ধারাভাষ্যকারকে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৪ এপ্রিল ২০১৯

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ভাগ্যটা বরাবরই খারাপ। বড় বড় তারকা নিয়েও বারবার হোঁচট খেতে হচ্ছে বিরাট কোহলির দলকে। এবারের আইপিএলেও টানা চার ম্যাচ হেরে বিপদের মুখে এবি ডি ভিলিয়ার্স, মঈন আলি, সিমরন হেটমায়ার, টিম সাউদির মতো বড় তারকাদের নিয়ে গড়া দলটি।

দলের এই ক্রমাগত ব্যর্থতায় হতাশায় ভুগছেন সমর্থকরা। এরই মধ্যে এক ভক্ত বেশিই খেপে গেছেন। সেটাও কোহলি-ভিলিয়ার্সদের উপর হলে কথা ছিল। পাগল ওই ভক্ত খেপেছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার এবং আইপিএলের ধারাভাষ্যকার সাইমন ডুলের উপর, তাকে দিয়েছেন খুনের হুমকি।

ধারাভাষ্য দিতে গেলে কত কথাই বলতে হয়। যেহেতু বিরাট কোহলির দল ভালো করছে না, হয়তো ধারাভাষ্যের মাঝে ব্যর্থতা নিয়ে দুই একটা কথা বলেছেন ডুল। তাতেই খেপে গেছেন ব্যাঙ্গালুরুর ওই ভক্ত।

যদিও একটি খেলা নিয়ে এত সিরিয়াস হওয়ার কি আছে, সেটা বুঝে উঠতে পারছেন না ডুল। জনপ্রিয় এই ধারাভাষ্যকার ধার্নিশ মূর্তি নামের পাগল ভক্তের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দিয়ে লিখেছেন, 'ধার্নিশ আমার উপরে খুশি নয় এটা বুঝতেই পারছি। কী বলেছি সেটাই তো আমি বুঝতে পারছি না। তাই বলে খুনের হুমকি? বন্ধু, এটা তো শুধুই একটা খেলা। শান্ত হও।'

ডুলের পোস্ট করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে, সাবেক কিউই বোলারকে হুমকি দিয়ে ধার্নিশ নামের ওই ভক্ত লিখেছেন, 'আরসিবি নিয়ে আর কথা বলতে যেও না। যদি ফের ধারাভাষ্য দাও, তা হলে খুন করব তোমাকে।'

ধারাভাষ্য দিতে এসে খুনের হুমকির মুখে, কি বিপদেই না পড়লেন সাইমন ডুল!

এমএমআর/পিআর

আরও পড়ুন