ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার ইনজুরিতে ছিটকে গেলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:০৪ পিএম, ২৬ মার্চ ২০১৯

গত বছরের জুলাইতে বিশ্বকাপের শেষ ষোলো থেকে ছিটকে যাওয়ার পর, প্রায় আট মাসের বিরতি দিয়ে জাতীয় দলে ফিরেছিলেন পর্তুগালের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু দলের সঙ্গে বেশিদিন থাকা হলো না তার।

ইউরো-২০২০ বাছাইপর্ব উপলক্ষে দলে ফিরে ইউক্রেনের বিপক্ষে ম্যাচে পুরোটা সময় মাঠে ছিলেন রোনালদো। দল জয় না পেলেও ভালো খেলেছেন তিনি।

সে ম্যাচের আত্মবিশ্বাস থেকে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেলতে নামেন ৩৪ বছর বয়সী এ তারকা। কিন্তু এবার আর রক্ষে হয়নি তার। পায়ের মাংসপেশীতে টান লাগায় ম্যাচের ৩০ মিনিটেই মাঠ থেকে ছিটকে যান রোনালদো।

তবে ম্যাচ শেষে তিনি নিশ্চিত করেছেন ইনজুরির গভীরতা খুব বেশি নয়। তিনি বলেন, ‘আমি এই ইনজুরি নিয়ে চিন্তা করি না। নিজের শরীরের ব্যাপারে আমার পূর্ণ ধারণা রয়েছে। ফুটবলে এমনটা হয়। খেলতে নামলে ঝুঁকি তো থাকবেই। আমি শান্ত আছি। কারণ আমি জানি এক-দেড় সপ্তাহের মধ্যেই ফিরতে পারবো।’

এর আগে রোনালদোর মতোই প্রায় আট মাস পর জাতীয় দলে ফিরে ইনজুরির কারণে ছিটকে গেছেন চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিও। অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেট্রোপলিটনে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটিতে পুরো ৯০ মিনিটই খেলেছেন মেসি।

কিন্তু ম্যাচ শেষে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে পুনরায় মাঠের বাইরে ছিটকে গিয়েছেন দলের অধিনায়ক মেসি। কুচকির ইনজুরির কারণে মরক্কোর বিপক্ষে মঙ্গলবারের প্রীতি ম্যাচটি খেলা হবে না মেসির।

এসএএস/পিআর

আরও পড়ুন