ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘আগামী আইপিএল হবে পাকিস্তানে’

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১১ মার্চ ২০১৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) হবে পাকিস্তানে? সেটাও আবার ভারত-পাকিস্তানের মধ্যকার এমন যুদ্ধ যুদ্ধ ভাবের মধ্যে? শুনে পাগলামি মনে হতে পারে।

তবে প্রমোশনাল ভিডিওতে এমন পাগলামি এক কথাই বলে বসেছেন পাকিস্তানের ব্যাটসম্যান উমর আকমল। ভিডিওতে তিনি ভুল করে পাকিস্তান সুপার লিগকে (পিএসএল) বলে ফেলেন আইপিএল।

সংযুক্ত আরব আমিরাতে পিএসএলের প্রথমপর্ব শেষ করে পাকিস্তানে ফিরেছে টুর্নামেন্টটি। শনিবার থেকে পাকিস্তানেই হচ্ছে ম্যাচ। প্লে-অফ আর ফাইনাল হবে করাচি স্টেডিয়ামে।

akmal

সেখানে নামার আগে এক ভিডিও বার্তায় সবার সমর্থন চেয়েছেন উমর আকমল। পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়টর্সের হয়ে খেলা ডানহাতি এই ব্যাটসম্যান মাঠে এসে দর্শকদের খেলা ও সমর্থন দেয়ার আহ্বান জানিয়েছেন।

উমর আকমল তার ভিডিও বার্তায় উর্দুতে বলেন, 'আমাদের দল কোয়েটা এখন করাচিতে। আমরা ঘরের মাঠে খেলছি। যত মানুষের সমর্থন পাব, তত ভালো পারফর্ম করবে দল। আর যদি সব দল এমন দর্শক সমর্থন পায়, তবে আগামী আইপিএল, দুঃখিত পিএসএল এখানেই হবে।'

উমর আকমলের ওই ভিডিও প্রকাশ হবার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হচ্ছে অনেক। পাকিস্তান-ভারতের স্মরণকালের সবচেয়ে বড় রাজনৈতিক সংকটের মুহূর্ত তার এমন ভুল হাস্যরসের খোরাক জোগাচ্ছে।

এমএমআর/পিআর

আরও পড়ুন