ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দ্বিতীয় ওয়ানডেতে লঙ্কান বোলারদের বাজিমাত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:০৮ পিএম, ০৬ মার্চ ২০১৯

টেস্ট সিরিজে অবিশ্বাস্য জয়ের পর লঙ্কানরা ওয়ানডে সিরিজে কি করে সেটাই দেখার অপেক্ষায় ছিল সবাই। কিন্তু প্রথম ওয়ানডেতে ইমরান তাহিরের অসাধারণ বোলিংয়ে পরাজয় মানতেই বাধ্য হয়েছে লঙ্কানরা। সেঞ্চুরিয়নের সুপার স্পোর্টস পার্কে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে লাসিথ মালিঙ্গার দল। বোলারদের দুর্দান্ত বোলিংয়ে স্বাগতিকদের ২৫১ রানে বেধে ফেলেছে শ্রীলঙ্কা।

টস জিতে প্রথমে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান লঙ্কান অধিনায়ক মালিঙ্গা। ব্যাট করতে নেমে ওপেনার কুইন্টন ডি ককই যা প্রতিরোধ গড়েছিলেন লঙ্কান বোলারদের সামনে। ৭০ বলে ৯৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি।

এছাড়া অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি খেলেন ৬৬ বলে ৫৭ রানের আরেকটি অসাধারণ ইনিংস। এই দু’জন ছাড়া ২৯ রান আসে ওপেনার রিজা হেন্ডরিক্স এবং ২৫ রান করেন ডেভিড মিলার।

বাকি ব্যাটসম্যাদের আর কেউ দুই অংকের ঘরও স্পর্ষ করতে পারেনি। বরং লঙ্কান বোলারদের দাপটের মুখে ৪৫.১ ওভারেই ২৫১ রানে অলআউট হয়ে যায় দক্ষিণ আফ্রিকা

লঙ্কান বোলার থিসারা পেরেরা ৭ ওভারে ২৬ রান দিয়ে নেন ৩ উইকেট। ২ উইকেট করে নেন লাসিথ মালিঙ্গা এবং ডেভিড সিলভা। ১ উইকেট করে নেন বিশ্ব ফার্নান্দো, রাজিথা এবং ধনঞ্জয়া।

জবাব দিতে নেমে অবশ্য ব্যাটসম্যানরা খুব বেশি ভালো অবস্থানে নেই। কারণ, ২৯ রানেই ২ উইকেট হারিয়েছে তারা। ৬ রানের নিরোশান ডিকভেলা এবং ১০ রানে ফিরে যান অভিষকা ফার্নান্দো। এ রিপোর্ট লেখার সময় শ্রীলঙ্কার রান ৮.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৬। ৭ রান নিয়ে কুশল পেরেরা এবং ১২ রান নিয়ে ব্যাট করছেন ওসাদা ফার্নান্দো।

আইএইচএস/পিআর

আরও পড়ুন