ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পিএসএল খেলতে পাকিস্তান যাচ্ছেন না ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:০৬ পিএম, ০৪ মার্চ ২০১৯

লাহোর কালান্দার্সের জন্য হঠাৎ করেই এলো দুঃসংবাদটা। ইনজুরির কারণে পিএসএলের ম্যাচ খেলার জন্য পাকিস্তান যেতে পারছেন না দলটির দক্ষিণ আফ্রিকান বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। পিঠের ইনজুরির কারণে পিএসএলের পাকিস্তান পর্বের আগেই দেশে ফিরে যেতে হচ্ছে তাকে।

ভারত-পাক রাজনৈতিক উত্তেজনার কারণে লাহোর থেকে পাকিস্তান সুপার লিগের ম্যাচগুলো সরিয়ে করাচিতে নিয়ে এসেছে পিসিবি। এরই মধ্যে চোটের জন্য পিএসএল থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন সাবেক এই প্রোটিয়া অধিনায়ক।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে না পারলেও ডি ভিলিয়ার্সকে দেখা যেতে পারে আগামী আইপিএলেও। ২৩ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বাদশ আসর। সেখানে প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুরে হয়ে খেলতে নামবেন আইপিএলে বিরাট কোহলির এই সতীর্থ।

পিএসএলে লাহোরের হয়ে সাত ম্যাচ খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ডি ভিলিয়ার্স। যার মধ্যে ২টি ম্যাচ ছিল লাহোরের। যদিও ওই দুই ম্যাচ সরিয়ে আনা হয়েছে করাচিতে।

চোটের কারণে পিএসএলের বাকি ম্যাচগুলো খেলতে না পারায় হতাশ প্রোটিয়া ব্যাটসম্যান বলেন, ‘পিএসএলে খেলতে না পারায় আমি অত্যন্ত হতাশ। পাকিস্তানি সমর্থকদের সামনে খেলতে না পারার কারণে খারাপ লাগছে। কারণ চিকিৎসকরা আমাকে দু’ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সুতরাং করাচির ম্যাচগুলি থেকে আমাকে সরে দাঁড়াতে হল।’

পিএসএলে আরব আমিরাতের পর্ব শেষ হবে ৫ মার্চ। এরপর খেলা হবে করাচিতে; কিন্তু পিঠের চোটের জন্য করাচি লেগে খেলতে পারছেন না ডি’ভিলিয়ার্স। লাহোর কালান্দার্সের হয়ে দুবাই লেগে খেলেছেন এবি। রানের মধ্যেও ছিলেন এই প্রোটিয়া ব্যাটসম্যান; কিন্তু করাচি লেগে খেলতে না পারায় হতাশ ডি’ভিলিয়ার্স বলেন, ‘আশা করি পরবর্তী পিএসএলে খেলতে পারব। তবে দ্রুত সুস্থ হয়ে দেশের হয়ে মাঠে ফিরতে চাই।’

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন