ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ক্যারিবীয় দলে ফিরলেন আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

ডানহাতি পেস বোলিং অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে পুনরায় দলে ফিরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ দুই ওয়ানডের জন্য ইনজুরি আক্রান্ত কেমার রোচের স্থলাভিষিক্ত হয়েছেন রাসেল।

মারকুটে এ অলরাউন্ডারকে দলের জন্য 'সম্পদ' হিসেবে আখ্যা দিয়ে তাকে স্কোয়াডে নেয়ার সিদ্ধান্ত জানান উইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউন। ইংলিশদের বিপক্ষে সিরিজ চলাকালীন পিঠের ইনজুরির কারণে ছিটকে গেছেন রোচ। তার জায়গায় এলেন রাসেল।

রাসেলকে স্কোয়াডে নেয়ার ঘোষণা দিয়ে ব্রাউনি বলেন, 'ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন রোচ। যে কারণে তার বদলে আমরা অভিজ্ঞ আন্দ্রে রাসেলকে নিয়েছিল শেষ দুই ম্যাচের জন্য। নিশ্চিতভাবেই সে আমাদের স্কোয়াডের শক্তি বাড়াবে।'

বর্তমানে পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের হয়ে খেলছেন রাসেল। তবে সোমবারই ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে যোগ দেয়ার কথা রয়েছে তার। ২০১৫ সালের পর থেকে এখনও পর্যন্ত মাত্র ১টি ওয়ানডে ম্যাচ খেলেছেন রাসেল।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড
জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, নিকলাস পুরান, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল এবং ওশান থমাস।

এসএএস/এমএস

আরও পড়ুন