ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দ্বিতীয়বার মাশরাফিবিহীন ফাইনাল বিপিএলে

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১১:৫০ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৯

বিপিএল এবং শিরোপা জয়ের সঙ্গে মাশরাফি বিন মর্তুজার যেন বিশেষ এক মেলবন্ধন রয়েছে। চলতি আসরের আগে হওয়া পাঁঁচবারের মধ্যে চারবারই যে শিরোপা হাতে নিয়েছেন অধিনায়ক মাশরাফি।

প্রথম দুই আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরস, তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানস এবং পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে শিরোপা জিতেছেন মাশরাফি। পারেননি শুধু ২০১৬ সালে হওয়া বিপিএলের চতুর্থ আসরে।

মাশরাফি শিরোপা ছুঁতে পারবেন না ২০১৯ সালে চলমান ষষ্ঠ আসরেও। কেননা পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্লে-অফ পর্বে গেলেও দুই কোয়ালিফায়ারের দুটিতেই হেরে ফাইনালের আগেই বিদায় নিল মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স।

যে কারণে বিপিএল ইতিহাসে মাত্র দ্বিতীয়বার ফাইনাল ম্যাচে টস করতে নামতে দেখা যাবে না অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। বিষয়টিকে খুব একটা পাত্তা দিতে রাজি নন তিনি।

তাই তো ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে খানিক রসিকতা মিলিয়েই তিনি বলেন, 'এর আগেও তো একবার ফাইনালের আগেই বিদায় নিয়েছি। সেবার তো সেমিফাইনাল (প্লে-অফ) খেলতে পারিনি। ভালো হলো যে এবার নতুন কেউ আসছে...নাহ! নতুন কেউ আসছে না।'

মাশরাফি আরও বলেন, 'তারপরও প্রতিদ্বন্দ্বিতা হবে আশাকরি কুমিল্লা ও ঢাকার। ভালো ম্যাচ হবে। আমাদের কথা, আমরা অবশ্যই শতভাগ সামর্থ দিয়েছি।'

এআরবি/এসএএস/বিএ

আরও পড়ুন