ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

২০ ওভারের ইনিংসে ২১ ওয়াইড!

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯

বিপিএল প্রাণ ফিরে পেয়েছে। চট্টগ্রামে তো রানের ফোয়ারা ছুটাচ্ছেন ব্যাটসম্যানরা। টি-টোয়েন্টি ব্যাটসম্যানের খেলা, ব্যাটসম্যানরা দাপট দেখাবেন এটাই তো স্বাভাবিক। তাই বলে বোলাররা একেবারে যাচ্ছেতাই বোলিং করে যাবেন, এটাও কিন্তু হতে পারে না।

ব্যাটিং সহায়ক পিচে বোলাররা সংগ্রাম করতে পারেন, কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজ খুলনা টাইটান্সের বোলাররা যা দেখালেন, অনেকের চোখেই সেটা ভীষণ দৃষ্টিকটু ঠেকেছে।

খুলনা টাইটান্সের বোলারদের লাগামহীন বোলিং কাজে লাগিয়ে ২০ ওভারে ৫ উইকেটে ২৩৭ রানের পাহাড়সম পুঁজি গড়েছে কুমিল্লা। ৪৯ বলে ১০৯ রানের এক ঝড়ো ইনিংস খেলেন ওপেনার এভিন লুইস।

বোলাররা মার খেয়েছেন, কিন্তু রান নিয়ন্ত্রণের চেষ্টাটা তো থাকতে হবে। খুলনা টাইটান্সের শরিফুল-ব্রেথওয়েটদের মধ্যে সেই চেষ্টাটাও যেন দেখা গেল না।

খুলনার ৫ বোলারের মধ্যে চারজনই ওভার প্রতি দশের উপর রান দিয়েছেন। তার চেয়েও অবাক করার তথ্য হলো, ২০ ওভারের ইনিংসে খুলনার বোলাররা ওয়াইডই দিয়েছেন ২১টি!

এর মধ্যে ৪ ওভারে ৪২ রান খরচ করা কার্লোস ব্রেথওয়েট একাই দিয়েছেন ৭ ওয়াইড, পেসার মোহাম্মদ সাদ্দাম দিয়েছেন ৬টি। এছাড়া মাহমুদউল্লাহ ২টি, ডেভিড উইজ আর শরিফুল ইসলাম দেন ১টি করে ওয়াইড।

২১ ওয়াইডের সঙ্গে ১টি নো বল আর ২টি লেগবাই মিলিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অতিরিক্ত থেকেই পেয়েছে ২৪ রান। ২০ ওভারের ম্যাচে বিষয়টা তো বেশ দৃষ্টিকটুই!

এমএমআর/পিআর

আরও পড়ুন