ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এক ওভারে চার ছক্কা হজম করলেন রনি

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

টস জিতে বোলিং নেয়াটাই কি কাল হলো বাংলাদেশের? এখনই অবশ্য সব বলে দেয়া যাচ্ছে না। তবে শুরুটা যাচ্ছেতাই হয়েছে টাইগারদের। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা রীতিমতো তুলোধুনো করছেন স্বাগতিক বোলারদের।

সবচেয়ে বেশি ক্ষতিটা হয়েছে আবু হায়দার রনির। ২ ওভার হাত ঘুরিয়ে ইতোমধ্যেই ৩৯ রান দিয়ে বসেছেন বাঁহাতি এই পেসার। এর মধ্যে এক ওভারেই হজম করেছেন ৪টি ছক্কা!

ইনিংসের তৃতীয় ওভারে ২৭ রান দিয়েছেন রনি। সবগুলো বলই মোকাবেলা করেছেন এভিন লুইস। প্রথম দুই বলে দুই ছক্কা। পরের বলটি ওয়াইড দেন রনি। তৃতীয় বলে আবারও ছক্কা। চতুর্থ বলে দুই। ওভারে পাঁচ নাম্বার বলটি একটু ভালো করেছিলেন রনি, মিস করেন লুইস। কিন্তু শেষ বলে এসে আবারও ছক্কা হাঁকিয়ে বসেন বিধ্বংসী এই ওপেনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ বিনা উইকেটে ৬৩ রান। লুইস অপরাজিত ১৭ বলে ৪৯ রানে। ৭ বলে ১১ রান নিয়ে তার সঙ্গে আছেন শাই হোপ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান এবং আবু হায়দার রনি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান, সিমরন হেটমায়ার, শেরফান রাদারফোর্ড, কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), রভম্যান পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কেমো পল, শেলডন কোট্রেল, ওসান থমাস।

এমএমআর/এমকেএইচ

আরও পড়ুন