ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ফ্র্যাকচার হয়নি : শঙ্কামুক্ত লিটন

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

গোড়ালির চোটে স্ট্রেচারে করে মাঠ ছাড়ার পর থেকেই সকলের মনে চিন্তা ও সংশয় ঢুকে গিয়েছে কেমন অবস্থায় রয়েছেন লিটন দাস? গুরুতর কিছু হয়নি তো? আবার নামতে পারবেন তো মাঠে?

জাগোনিউজকে এসব প্রশ্নের উত্তর জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি জানিয়েছেন এক্স-রে রিপোর্টে কোনো ফ্র্যাকচার ধরা পড়েনি লিটনের। এখন ড্রেসিংরুমে বিশ্রামে রয়েছেন রংপুরের এ তরুণ ক্রিকেটার।

এর খানিক পরে আনুষ্ঠানিকভাবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ‘লিটন আজকে ব্যাট করতে পারবে কি পারবে না, তা এখনই বলা যাবে না। শেষ পর্যন্ত ব্যাটিংয়ের অবস্থা দেখা যাক, তারপর বলা যাবে। তবে ব্যথা আছে এখনো। পায়ে প্রায় ১৪৫-১৪৬ কিমি গতির বল লেগেছে। তবে ফ্র্যাকচার হয়নি।’

এর আগে ম্যাচের মাত্র নবম বলেই মাঠ ছাড়তে হয়েছে বাংলাদেশ দলের উদ্বোধনী ব্যাটসম্যান লিটন দাসকে। তবে নিজের উইকেট হারিয়ে নয়, গোড়ালিতে গুরুতর ব্যথা পেয়ে মাঠের বাইরে চলে গিয়েছেন তিনি।

ক্যারিবীয়ান গতি তারকা ওশেন থমাসের করা ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে দ্রুতগতির ইয়র্কারটি সামাল দিতে পারেননি লিটন। তার করা ফ্লিক শটটি গিয়ে আঘাত হানে সরাসরি লিটনের পায়ের গোড়ালির পাশের অরক্ষিত অংশে।

পড়িমড়ি করে এক রান সম্পন্ন করলেও নন স্ট্রাইক প্রান্তের পপিং ক্রিজ ছুঁয়েই মাটিতে শুয়ে পড়েন লিটন। পায়ের ব্যথার আর উঠে দাঁড়াতে পারেননি তিনি। তাৎক্ষণিকভাবে দলের ফিজিও এসে পর্যবেক্ষণ করেন তার অবস্থা। ব্যথা গুরুতর দেখে স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় লিটনকে।

উদ্বোধনী ব্যাটসম্যান লিটন সাজঘরে ফিরে যাওয়ায় উইকেটে আসতে হয় ইমরুল কায়েসকে। মাঠ ছাড়ার আগে ১ চারের মারে ৭ বল থেকে ৫ রান করেছেন লিটন।

এআরবি/এসএএস/জেআইএম

আরও পড়ুন