ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘রোহিত-রোহিত নয়, ভারত-ভারত বলুন’

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০২:৩২ পিএম, ০১ নভেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে অসাধারণ এক নজির স্থাপন করেছেন ভারতের টপঅর্ডার ব্যাটসম্যান রোহিত শর্মা। মাঠের দর্শকরা তার নাম ধরে স্লোগান দেয়া শুরু করলে তিনি তাদের ইশারায় বলেন রোহিত-রোহিত না বলে, ভারত-ভারত বলে স্লোগান দিতে।

ঘটনা গত সোমবার, মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামের। ম্যাচে আগে ব্যাটিং করে ৩৭৭ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় ভারত। ক্যারিয়ারে সপ্তমবারের মতো ১৫০+ রানের ইনিংস খেলে ১৬২ রানে আউট হন রোহিত শর্মা। পরে তিনি ফিল্ডিংয়ে নামার পরেই ঘটে সে ঘটনা। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিজেদের ফিল্ডিংয়ের একপর্যায়ে বাউন্ডারির কাছে ফিল্ডিং করতে আসেন রোহিত। তাকে দেখে উপস্থিত দর্শকরা সমস্বরে স্লোগান দিতে থাকেন ‘রোহিত-রোহিত’ বলে। এটি শুনে রোহিত তাদের থামিয়ে দিয়ে ইশারা করেন নিজের জার্সির ‘ইন্ডিয়া’ লেখার দিকে। তা দেখে দর্শকরা নিজেদের ভুল বুঝতে পারে এবং ‘ভারত-ভারত’ স্লোগান দিতে শুরু করে।

চলতি সিরিজে বেশ ভালো ব্যাটিং করছেন রোহিত। সিরিজের মাঝের দুই ম্যাচে মাত্র ৮ ও ৪ রান করলেও, প্রথম ও চতুর্থ ম্যাচে খেলেছেন ১৫২ ও ১৬২ রানের ইনিংস। সবমিলিয়ে ৫ ম্যাচ সিরিজের চার ম্যাচে ১০৮.৬৬ গড়ে তার সংগ্রহ ৩২৬ রান।

এসএএস/আরআইপি

আরও পড়ুন