ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভারসাম্যপূর্ণ দল খুলনা টাইটানসের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০৬ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

বরাবরই খুলনা টাইটানসের দলটি থাকে ভারসাম্যপূর্ণ। ব্যাটিং-বোলিং মিলিয়ে প্রতিপক্ষকে চিন্তায় রাখার মতো এক দল। এবারও তার ব্যতিক্রম হয়নি। বড় বড় নাম সয়লাব না করেও ভারসাম্যপূর্ণ এক দলই গড়েছে খুলনা।

বিদেশি তারকাদের মধ্যে থাকছেন কার্লোস ব্রেথওয়েট, ডেভিড মালান, লাসিথ মালিঙ্গারা। সঙ্গে ইয়াসির শাহ আর ব্রেন্ডন টেলরের মতো পরীক্ষিত পারফরমার। চমক বলা যায় ওয়েস্ট ইন্ডিজের সেরফেইন রাদারফোর্ডের নামটিকে। ২০ বছর বয়সী ক্যারিবীয় এই অলরাউন্ডারের এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি।

স্বদেশিদের মধ্যে জাতীয় দলের পরিচিত মুখ মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলামকে নিয়েছে খুলনা। আছেন ঘরোয়া ক্রিকেটের পারফরমার জহুরুল ইসলাম অমি, শুভাশিষ রায়, জুনায়েদ সিদ্দিকী, মাহিদুল ইসলাম অঙ্কনরা।

খুলনার আইকন মাহমুদউল্লাহ রিয়াদ। তার দুর্দান্ত নেতৃত্ব আর ব্যাট-বলের দুরন্ত পারফরম্যান্সে গত আসরে তৃতীয় হয়ে শেষ করেছিল দলটি। এবার কি ঘুচবে শিরোপার আক্ষেপ?

খুলনা টাইটানস
মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, কার্লোস ব্র্যাথওয়েট, ডেভিড মালান, আলী খান, মোহাম্মদ আল আমিন, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহুরুল ইসলাম অমি, জহির খান, সেরফেইন রাদারাফোর্ড, শুভাশিষ রায়, জুনায়েদ সিদ্দিকী, তানভীর ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, লাসিথ মালিঙ্গা, ইয়াসির শাহ, ব্রেন্ডন টেলর।

এমএমআর/জেআইএম

আরও পড়ুন