ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার চমক দেখাবে সিলেট সিক্সার্স!

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

গত বিপিএলে শুরুটা দুর্দান্ত ছিল সিলেট সিক্সার্সের। ঘরের মাঠে টানা কয়েকটি ম্যাচ জিতে টুর্নামেন্ট নাড়িয়ে দিয়েছিল নাসির হোসেনের দল। সেই দলটিই পরে খেই হারিয়ে ফেলে। এবার কি তারা চমক দেখাতে পারবে?

গতবার দারুণ শুরুর পরও শেষপর্যন্ত পঞ্চম স্থানে থেকে বিপিএল শেষ করে সিলেট সিক্সার্স। তবে এবার তারা দলে নিয়েছে চমক দেখানোর মতো বেশ কয়েকজন তারকাকে।

ডেভিড ওয়ার্নার আপাতত অস্ট্রেলিয়া দলের বাইরে, আছেন নিষেধাজ্ঞায়। এই সুযোগে মারকুটে এই ওপেনারকে দলে টেনেছে সিলেট। আর ফ্রাঞ্চাইজি লিগগুলোতে ওয়ার্নার একাই যে দলকে টেনে নিতে পারেন, সেটা দেখা গেছে আইপিএলের মতো বড় আসরে। ২০১৬ সালের আইপিএলে নেতৃত্ব আর দারুণ ধারাবাহিক ব্যাটিংয়ে সানরাইজার্স হায়দরাবাদকে শিরোপা জিতিয়েছিলেন এই ওয়ার্নার। এবার তিনি প্রথমবারের মতো খেলবেন বিপিএলে।

সিলেট দলে চমক দেখানোর মতো আরেকটি নাম সন্দীপ লামিচানে। নেপালের এই বিস্ময় লেগস্পিনারও নিজের যোগ্যতা ফ্রাঞ্চাইজি লিগগুলো দাপিয়ে বেড়াচ্ছেন। বিদেশিদের মধ্যে আছেন সোহেল তানভির, মোহাম্মদ ইরফান, আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরানের মতো তারকা।

সিলেটের আইকন লিটন দাস। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন তিনি। সঙ্গে নাসির হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, অলক কাপালি কিংবা আফিফ হোসেন ধ্রুবদের মতো স্বদেশি পরীক্ষিত মুখ নিয়ে বেশ ভারসাম্যপূর্ণ দল তাদের।

সিলেট সিক্সার্স

নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান।

এমএমআর/আরআইপি

আরও পড়ুন