ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এক রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত সাব্বির

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:০৪ পিএম, ২৪ অক্টোবর ২০১৮

শৃঙ্খলাভঙ্গের কারণে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে নিষিদ্ধ রয়েছে মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান। এসময়ে তাকে বলা হয়েছিল ঘরোয়া ক্রিকেট খেলে নিজের ফর্ম ধরে রাখতে। চলতি ন্যাশনাল ক্রিকেট লিগে সে কাজটিই করে যাচ্ছেন সাব্বির।

তবে এক্ষেত্রে দুর্ভাগাই বলতে হয়। এনসিএলের চতুর্থ রাউন্ডের ম্যাচে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরিবঞ্চিত হয়েছেন তিনি। তাও কি-না রানআউটে কাঁটা পড়ে। আগের তিন রাউন্ডে ব্যাট হাতে তেমন কিছু করতে না পারা সাব্বির ছন্দ খুঁজে পেয়েছেন খুলনার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে।

স্বাগতিক খুলনার প্রথম ইনিংসে করা ৩০৯ রানের জবাবে ব্যাট করছে সাব্বিরের রাজশাহী। ১৭৭ রানের মাথায় চতুর্থ উইকেটের পতনে ছয় নম্বরে ব্যাট করতে আসেন সাব্বির। আফিফ হোসেন ধ্রুবর থ্রোতে সাব্বির ফিরে যাওয়ার সময় দলের সংগ্রহ ৬ উইকেটে ৩১৪ ।

অর্থাৎ সাব্বির নামার পরে রাজশাহী করে ১৩৭ রান, যেখানে ডানহাতি এ হার্ডহিটারের একারই সংগ্রহ ৯৯ রান। নিজের স্বাভাবিক ব্যাটিংয়ে ১৬৯ বল ১১টি চার ও ১টি ছক্কার মারে ৯৯ রান করেন সাব্বির। দুর্ভাগ্যজনকভাবে রানআউটের শিকার না হলে পেয়ে যেতে পারতেন চলতি এনসিএলে নিজের প্রথম ও ফার্স্ট ক্লাস ক্যারিয়ারে নিজের পঞ্চম সেঞ্চুরিটি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর সংগ্রহ ৬ উইকেট ৩৩২ রান। এরই মধ্যে তাদের লিড হয়ে গিয়েছে ২৩ রান। মুক্তার আলী ২৭ ও সানজামুল ইসলাম ১৫ রান নিয়ে ব্যাটিং করছেন।

এসএএস/পিআর

আরও পড়ুন