ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গাজীর ঘূর্ণিতে ঘরের মাঠে কুপোকাত রংপুর

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২২ অক্টোবর ২০১৮

ব্যাট হাতে হাঁকিয়েছিলেন সেঞ্চুরি, কিন্তু বল হাতে ঠিক ছন্দ খুঁজে পাচ্ছিলেন না ডানহাতি অফস্পিনিং অলরাউন্ডার সোহাগ গাজী। এতে দায় ছিলো বৃষ্টিরও। তবে ন্যাশনাল ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে আর কোনো কিছুই আটকাতে পারেনি গাজীকে।

২৭ বছর বয়সী এ অফস্পিনারের ঘূর্ণিতে ঘরের মাঠেই মাত্র ১৪৭ রানেই অলআউট হয়ে গিয়েছে রংপুর বিভাগ। গাজী নিয়েছেন ৫ উইকেট। জবাবে সুবিধায় নেই গাজীর বরিশালও। দিন শেষে তাদের সংগ্রহ ২ উইকেটে ৩৫ রান।

ঘরের মাঠ রংপুর ক্রিকেট গ্রাউন্ডে টসে হেরে আগে ব্যাট করার আমন্ত্রণ পায় স্বাগতিক রংপুর। ব্যাটিংয়ের শুরুতেই দলীয় ১৭ রানের মাথায় ১১ রান করে সাজঘরে ফিরে যান মেহেদি মারুফ। অন্য ওপেনার রাকিন আহমেদের ব্যাট থেকে আসে ৪৬ রান। পুরো ইনিংসে তার চেয়ে বেশি করতে পারেনি আর কেউই।

এছাড়া নাঈম ইসলামের ৩৯, রবিউল হক ১৭ এবং মাহমুদুল হাসানের ১১ ব্যতীত আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। গাজীর ঘূর্ণিতে সাজঘরের পথ ধরেন নাঈম ইসলাম, সোহরাওয়ার্দী শুভ, ধীমান ঘোষ, সাজেদুল ইসলাম ও রবিউল হক। ৭৪ ওভার ব্যাটিং করে ১৪৭ রানে থামে তাদের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে খালি হাতেই ফিরে যান বরিশালের ওপেনার শাহরিয়ার নাফিস। দুই রান উইকেটরক্ষক ব্যাটসম্যান শামসুল ইসলামের ব্যাট থেকে। দুটি উইকেটই নেন শুভাশিষ রয়। দিন শেষে রাফসান আল মাহমুদ ১৪ ও আল-আমিন ৮ রান নিয়ে অপরাজিত রয়েছেন।

এসএএস/পিআর

আরও পড়ুন