ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

জোড়া সেঞ্চুরিতে রংপুরকে জবাব দিচ্ছে বরিশাল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০৩ অক্টোবর ২০১৮

বগুড়ার শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বরিশালের বিপক্ষে আরিফুল হকের ডাবল সেঞ্চুরিতে রানপাহাড়ে চড়েছিল রংপুর বিভাগ। গড়েছিল ৫০২ রানের বিশাল সংগ্রহ। বিপরীতে নিজেদের ইনিংসে জবাবটা বেশ ভালোই দিচ্ছে বরিশাল। সোহাগ গাজী ও ফজলে রাব্বির সেঞ্চুরিতেও তারাও এগুচ্ছে বড় সংগ্রহের দিকে।

তৃতীয় দিন শেষে বরিশালের সংগ্রহ ৫ উইকেটে ৩৮৪ রান। শেষের ৫ উইকেট হাতে নিয়ে ১১৮ রানে পিছিয়ে থেকে শেষ দিনে ব্যাট করতে নামবে বরিশাল। ক্যারিয়ারের ৮ম প্রথম শ্রেণির সেঞ্চুরি করেছেন সোহাগ গাজী, ফজলে রাব্বির এটি ৭ম প্রথম শ্রেণির সেঞ্চুরি।

১ উইকেটে ৯১ রান নিয়ে তৃতীয় দিনে ব্যাটিং শুরু করে বরিশাল। ১৪৪ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে বসে তারা। সেখান থেকে ৫ম উইকেট জুটিতে দলকে নিরাপদ সংগ্রহের দিকে এগিয়ে নেন সোহাগ গাজী ও ফজলে রাব্বি।

প্রায় দুই সেশন ও ৫৮.৪ ওভার দীর্ঘ জুটিতে ২২৬ রান যোগ করেন এ দুজন। মাত্র ১৫৪ বলে ১৫ চার ও ২ ছক্কার মারে ১২৮ রানের ইনিংস খেলেন গাজী। ফিরে যান দলীয় ৩৭০ রানের মাথায়।

গাজী ফিরে গেলেও অবিচল থাকেন ফজলে রাব্বি। দিন শেষে অপরাজিত থাকেন ১৩০ রানে। ৩২৪ বলের ইনিংসে ১১টি চারের পাশাপাশি একটি ছক্কা মারেন তিনি। তার সাথে নুরুজ্জামান অপরাজিত রয়েছেন ১২ রান নিয়ে।

এসএএস/এমএস

আরও পড়ুন