ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘পরিত্যক্ত’ দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে আজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৪০ এএম, ১৬ আগস্ট ২০১৮

পূর্ব ঘোষিত সূচীতে ছিল না কোন রিজার্ভ ডে। ফলে আয়ারল্যান্ড ও বাংলাদেশ ‘এ’ দলের মধ্যকার আনঅফিশিয়াল টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃষ্টি হানা দিলে প্রাথমিকভাবে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচের আম্পায়াররা।

তবে ম্যাচশেষে দুই দলের মধ্যকার সমঝোতা বৈঠক শেষে সিদ্ধান্ত বদল কতে বাধ্য হয়েছেন আম্পায়াররা। ওয়ানডে সিরিজের একটি ম্যাচও বৃষ্টিতে ভেসে যাওয়ায় ২-২ ব্যবধানে ড্র হয়েছিল সিরিজটি।

টি-টোয়েন্টি সিরিজে সেই জটিলতা এড়াতে দ্বিতীয় ম্যাচটি একদিন পরে হলেও খেলার সিদ্ধান্ত নিয়েছে দুই দল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৬টায় আবারো দ্বিতীয় ম্যাচটি খেলতে মাঠে নামবে দুই দল।

বুধবার রাতে ‘পরিত্যক্ত’ ঘোষণা করা ম্যাচে মাঠে গড়ায়নি একটি বলও। তবে দুই অধিনায়ক মিলে টস করতে পেরেছিলেন। টসে জিতে বাংলাদেশ দলের অধিনায়ক সৌম্য সরকার আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সিরিজের প্রথম ম্যাচেও আগে বল করে আইরিশদের অল্প রানে বেঁধে রেখেছিল বাংলাদেশ। পরে রান তাড়া করে মিলেছিল সহজ জয়।

শুক্রবার ১৭ আগস্ট তারিখে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ তথা সফরের শেষ ম্যাচটি খেলবে বাংলাদেশ ‘এ’ দল।

বাংলাদেশ একাদশ: জাকির হাসান, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, আল আমিন জুনিয়র, মোহাম্মদ সাঈফউদ্দীন, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরীফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

এসএএস/আরআইপি

আরও পড়ুন